বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪১তম মৃত্যুবাষিকী উপলক্ষে খুলনার খালিশপুরে দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। 

সোমবার খুলনা মহানগর নেতা রকিবুল ইসলাম বকুলের উদ্যোগে এ দোয়া মাহফিল এবং আট হাজার দুস্থদের মাঝে খাবার বিতরণ কর্মসূচি পালন করা হয়।

সকালে শুরু হয়ে সন্ধ্যা পর্যন্ত খালিশপুরের ৭, ৮, ৯, ১০, ১২, ১৪ ও ১৫নং ওয়ার্ডে, দৌলতপুর থানার ১, ২, ৩, ৪, ৬নং ওয়ার্ড ও যোগীপোল ইউনিয়নে এবং খানজাহান আলী থানার বিভিন্ন স্থানে এ খাবার বিতরণ করা হয়। এ তিন থানা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল এবং ছাত্রদলের ব্যবস্থাপনায় জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনা, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার শারীরিক সুস্থতা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক এস এম শফিকুল আলম মনা, সিনিয়র যুগ্ম আহ্বায়ক তারিতুল ইসলাম জহীর, যুগ্ম আহ্বায়ক কাজী মো. রাশেদ, স ম আব্দুর রহমান, আবুল কালাম জিয়া, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, মাসুদ পারভেজ বাবু, শেখ সাদী প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য জহর মীর, শেখ জাহিদুল ইসলাম, বিপ্লবুর রহমান কুদ্দুস, হাবিবুর রহমান বিশ্বাস, আহসান উল্লাহ বুলবুল, আরিফ ইমতিয়াজ খান তুহিন, শেখ জাহিদুল হোসেন, আলী বাবু, কাজী শাহনেওয়াজ নিরু, রুবায়েত হোসেন বাবু, মুরশিদ কামাল, শরিফুল আনাম, কাজী মিজানুর রহমান, শেখ ইমাম হোসেন, আবু সাইদ হাওলাদার আব্বাসসহ থানা ও ওয়ার্ড বিএনপির আরও অনেকে।