কুমিল্লায় ছুরিকাঘাতে শাহাদাত হোসেন (১৭) নামে এক কিশোর খুন হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নগরীর ধর্মসাগর পাড়ের নগর উদ্যান সড়কে এ ঘটনা ঘটে। 

নিহত শাহাদাত নগরীর গাংচর এলাকার শাহ আলমের ছেলে। সে সিটি কর্পোরেশন পরিচালিত সিটি পার্কের কর্মচারী ছিল। হত্যার তথ্য নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানার ওসি সহিদুর রহমান। 

নিহতের পরিবারের দাবি পূর্ব শত্রুতার জের ধরে কিশোর গ্যাংয়ের সদস্য রতন ও হাসিব-সহ কয়েকজন কিশোর শাহাদাতকে নগরীর নগর উদ্যান সড়কের পাশে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কুমিল্লা জেনারেল হাসপাতাল এবং পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

হাসপাতালের জরুরি বিভাগের সামনে নিহত শাহাদাতের বাবা শাহ আলম সাংবাদিকদের জানান, পূর্ব শত্রুতার জের ধরে হাসিব এবং রতনের নেতৃত্বে আরও কয়েকজন মিলে আমার ছেলেকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে খুন করেছে। আমি ঘাতকদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি। 

কোতয়ালী মডেল থানার ওসি সহিদুর রহমান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে হত্যার আলামত সংগ্রহ করেছি। সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে।