যারা ভয় দেখাচ্ছেন, তারা ভোটারদের ভয় পান: তাবিথ

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২০      

 সমকাল প্রতিবেদক

মিরপুর ৬ নম্বর সেকশন কাঁচাবাজার এলাকায় পথসভায় তাবিথ আউয়াল- সমকাল

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, আমাদের মূল শক্তি হচ্ছে জনগণ। তারা আমাদের সঙ্গে আছেন। নির্বাচনী মাঠে আর কোনো অঘটন ঘটুক, তা চাই না। যত বাধা আসুক, শৃঙ্খলা ভাঙব না।

নেতাকর্মী ও ভোটারদের উদ্দেশে তিনি বলেন, সামনের সাত দিন কঠিন সময়। তাদের কাছে কালো টাকা ও পেশিশক্তি আছে, আমাদের পক্ষে আছে জনগণ। নির্বাচন থেকে দূরে সরাতে ভয়-ভীতি দেখানো হবে। কেউ ভয় পাবেন না। সাহস নিয়ে ভোটকেন্দ্রে যাবেন। আসলে ভয় যারা দেখাচ্ছেন, তারা ভোটারদের বেশি ভয় পান।

শনিবার রাজধানীর মিরপুর ৬ নম্বর সেকশন কাঁচাবাজার এলাকায় পথসভায় তিনি এ সব কথা বলেন।

ইভিএমের ব্যাপারে আবারও জোর আপত্তি জানিয়ে তাবিথ বলেন, নির্বাচন কমিশনকে অনুরোধ করছি, সব যুক্তি আমলে নিয়ে এ নির্বাচনের জন্য ইভিএম বন্ধ রাখুন। ভবিষ্যতে সব রাজনৈতিক দলের সঙ্গে আলাপ-আলোচনা করে এ বিষয়ে করণীয় ঠিক করা যাবে।

এদিন মিরপুর ৬ নম্বর সেকশন কাঁচাবাজার এলাকায় প্রচার শুরু করে ২, ৬ ও ১৫ নম্বর ওয়ার্ডে গণসংযোগসহ কয়েকটি পথসভায় বক্তব্য দেন তাবিথ আউয়াল। তার সঙ্গে ছিলেন বিএনপি নেতা মেজর (অব.) আখতারুজ্জামান, জয়নুল আবদিন ফারুক, আমিনুল হক, এলডিপি নেতা শাহাদাত হোসেন সেলিম, ৬ নম্বর ওয়ার্ডের দলসমর্থিত কাউন্সিলর প্রার্থী মাহফুজ হোসাইন খান সুমন, ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী দেলোয়ার হোসেন দুলু, ড. এমতাজ হোসেন প্রমুখ।