রিজভীর নেতৃত্বে প্রচার

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২০   

সমকাল প্রতিবেদক

ঢাকা সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে ডিএনসিসিতে ধানের শীষের মেয়র প্রার্থী, কাউন্সিলর ও নারী কাউন্সিলর প্রার্থীদের পক্ষে নির্বাচনী প্রচার চালিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শনিবার মালিবাগ আবুল হোটেলের সামনে থেকে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে ধানের শীষে ভোট চেয়ে প্রচার শুরু করেন। পরে মালিবাগ চৌধুরীপাড়া, মীরবাগ ও মধুবাগ হয়ে হাতিরঝিলের পাশ হয়ে আবারও মধুবাগ হয়ে বড়মগবাজার রেলগেটের সামনে এসে তিনি প্রচার শেষ করেন। 

এ সময় রাস্তার পাশে, ফুটপাথে, দোকান ও বাড়ির সামনে দাঁড়ানো ভোটারদের মাঝে লিফলেট বিতরণ করেন রিজভী। তিনি মেয়র পদে তাবিথ আউয়ালকে ধানের শীষ এবং দল সমর্থিত কাউন্সিলর প্রার্থীর পক্ষে ভোট চান। এ সময় রিজভী ভোটারদের সকল প্রকার ভয়ভীতি ও সংশয় উপেক্ষা করে ১ ফেব্রুয়ারি নিশ্চিন্তে ভোটকেন্দ্রে যাওয়ার জন্য এবং খালেদা জিয়ার মুক্তি আন্দোলনের অংশ হিসেবে ধানের শীষ প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।

এ সময় তার সঙ্গে ছিলেন মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আখতারুজ্জামান বাচ্চু; ২২, ২৩ ও ৩৬ নম্বর সংরক্ষিত ওয়ার্ডে নারী কাউন্সিলর নীলুফা ইয়াসমীন নীলু, স্বেচ্ছাসেবক দল নেতা মোর্শেদ আলম, ছাত্রদলের মামুন ভূইয়া, আব্দুস সাত্তার পাটোয়ারী, ফজলুল হক লিপন, আশিকুর রহমান, ইকরাম হোসেনসহ স্থানীয় বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, মহিলা দল ও ছাত্রদলের বিপুলসংখ্যক নেতাকর্মী।