বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা পর্ষদের নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে বুধবার সকাল ১০টা থেকে, যা শেষ হয়েছে বিকাল ৫টায়। কিছুক্ষণের মধ্যেই ফলাফল ঘোষণা করবেন নির্বাচন কমিশনার।  সরকারিভাবে ঘোষণা হবে আগামীকাল বৃহস্পতিবার।

সকাল থেকে ভোটগ্রহণ শুরু হলেও সদ্য সাবেক সভাপতি নাজমুল হাসান পাপন ভোট দেন দুপুর গড়িয়ে বিকেলে। বেলা তিনটার দিকে বিসিবির সাবেক সভাপতি নাজমুল হাসান ভোট দিয়েছেন।

বুধবার দুপুর ১২টায় সদ্য সাবেক বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের আসার কথা থাকলেও দুই ঘণ্টা পর আসেন তিনি। বিসিবিতে প্রবেশ করেন বুধবার দুপুর ২টায়। আগে থেকেই উপস্থিত ছিলেন সমর্থকরা। পাপনকে ঘিরে তারা নানা রকম স্লোগান দিতে থাকেন। পরে মিছিল নিয়েই ঢুকেন বিসিবিতে।

বিসিবির পরিচালনা পরিষদে থাকবেন ২৫ পরিচালক। দুজন আসছেন জাতীয় ক্রীড়া পরিষদের মনোনয়নে। বাকি ২৩ পদে নির্বাচন হওয়ার কথা। কিন্তু ক্যাটাগরি-১ (বিভাগ ও জেলা) থেকে এরই মধ্যে সাত কাউন্সিলর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। ফলে, আজ নির্বাচন হয়েছে ১৬ পদের জন্য। তিনটি ক্যাটাগরি থেকে মোট প্রার্থী ২৩ জন। ১৭১ কাউন্সিলর থাকলেও নির্বাচনে ভোট দিয়েছেন ১০৯ জন।