কক্সবাজারের উখিয়া বালুখালী ১৮ নম্বর ক্যাম্পের এইচ-৫২ ব্লকে একটি মাদ্রাসায় সন্ত্রাসী হামলা ৬ জন নিহতের ঘটনায় আরও চার রোহিঙ্গাকে আটক করেছেন ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। মঙ্গলবার ভোররাতে বিভিন্ন ক্যাম্প থেকে তাদের আটক করা হয়। সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন ৮ এপিবিএন-এর অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেন।

আটক চারজন হলেন- বালুখালী ক্যাম্প ১০ এর এ ব্লকের আমান উল্লাহর ছেলে শফিউল্লাহ, ক্যাম্প ১১ এর সি ব্লকের আহমদ হোসাইনের ছেলে ফরিদ হোসাইন, ক্যাম্প ১৩ এর ব্লক ডি এর আলী আহমদের ছেলে জাহিদ হোসেন ও ক্যাম্প ১৮ এর এইচ ব্লকের আবুল হাশিমের ছেলে মোহাম্মদ হাশিম।

মঙ্গলবার রাতে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেন বলেন, 'রোহিঙ্গা ক্যাম্পে ৬ হত্যার ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। এর আগে আরও দশজন আটক হয়েছিল। এ ঘটনায় এখন পর্যন্ত ১৪ জনকে আটক করা হলো। ক্যাম্পে অভিযান চলমান রয়েছে।'

প্রসঙ্গত, গত শুক্রবার ভোর ৩টার দিকে উখিয়ার বালুখালী ১৮ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এইচ-৫২ ব্লকের দারুল উলুম নাদওয়াতুল উলামা ইসলামিয়া মাদ্রাসায় সন্ত্রাসী হামলায় ৬ জন নিহত হয়। এ ঘটনায় সাধারণ রোহিঙ্গারা আরসা নিয়ন্ত্রিত উলামা কাউন্সিলকে দায়ী করেছেন। পরে ঘটনায় নিহত আজিজুল হকের বাবা নুরুল ইসলাম বাদী হয়ে উখিয়া থানায় ২৫ জনের নামোল্লেখ এবং ২৫০ জনকে অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করেন।