পূজামণ্ডপে বিশৃঙ্খলা করলে ছাড় নেই: লাবু চৌধুরী

প্রকাশ: ০৭ অক্টোবর ২০১৯      

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির ছেলে এবং তার রাজনৈতিক প্রতিনিধি কৃষি গবেষক শাহদাব আকবর লাবু চৌধুরী বলেছেন, হিন্দু সম্প্রদায়ের উৎসব দুর্গাপূজা মণ্ডপে কেউ বিশৃঙ্খলা করলে ছাড় দেওয়া হবে না।

সোমবার দিনব্যাপী ফরিদপুরের সালথায় বিভিন্ন মন্দির পরিদর্শনকালে এ কথা বলেন তিনি। এ সময় শাহদাব আকবর লাবু চৌধুরী সনাতন ধর্মাম্বলীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। তিনি বলেন, এই দেশ আমাদের সবার। ধর্ম যার যার উৎসব সবার। যার যার ধর্ম সেই সেই পালন করবে। কোনো প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি করা যাবে না। উন্নয়নের স্বার্থে সবাই মিলেমিশে থাকতে হবে। তাহলেই দেশ আরো এগিয়ে যাবে। চলমান অপরাধ বিরোধী অভিযানে কোন দুর্নীতিবাজ-মাদক ব্যবসায়ী ও জুয়াড়ি ছাড় পাবে না।

পূজামণ্ডপ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন- সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাসিব সরকার, সংসদ উপনেতা সহকারী একান্ত সচিব মো. শফি উদ্দিন, সালথা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম, সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ, গট্টি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু, রামকান্তপুর ইউপি চেয়ারম্যান আশরাফ আলী লিটু, উপজেলা যুবলীগের সভাপতি খায়রুজ্জামান বাবু, সহসভাপতি শওকত হোসেন মুকুল, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন প্রমুখ।