রাজবাড়ী

শিক্ষাবৃত্তি পেয়ে দূর হলো শায়েস্তার দুশ্চিন্তা

প্রকাশ: ১২ জুলাই ২০২০     আপডেট: ১২ জুলাই ২০২০   

রাজবাড়ী প্রতিনিধি

’রাজবাড়ী ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন’র পক্ষ থেকে শায়েস্তাকে শিক্ষাবৃত্তি- সমকাল

’রাজবাড়ী ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন’র পক্ষ থেকে শায়েস্তাকে শিক্ষাবৃত্তি- সমকাল

এ বছর জিপিএ ৫ পেয়ে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া মডেল হাই স্কুলের শিক্ষার্থী শায়েস্তা। টাকা জোগাড় করতে না পারায় উচ্চ মাধ্যমিকে ভর্তি নিয়ে দুশ্চিন্তায় ছিলেন হতদরিদ্র এই শিক্ষার্থী। তবে তার সেই শঙ্কা দূর করে দিয়েছে ’রাজবাড়ী ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন’।

রোববার রাজবাড়ীতে স্থানীয় একটি দৈনিক পত্রিকার কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে সংগঠনটির পক্ষ থেকে তার হাতে তুলে দেয়া নগদ তিন হাজার টাকা।

এ সময় উপস্থিত ছিলেন- দৈনিক সমকালের জেলা প্রতিনিধি সৌমিত্র শীল চন্দন, দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি এজাজ আহমেদ, নিউজ টুয়েন্টি ফোরের জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম শামীম, ইনডিপেন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি শামীম রেজা, সংগঠনের অন্যতম এডমিন  অভিজিৎ সোম অভি, রাহুল ইবনে আজাদ, তানজিয়া  মেহজাবিন, ফারিয়া সুলতানা প্রমুখ।

শায়েস্তা জানান, তার বাবা একজন কৃষক। নিজেদের কোনো জমি নেই। পরের জমি চাষ করেন তার বাবা। এসএসসির টেস্ট পরীক্ষার আগে তাদের বসতঘর নদীগর্ভে বিলীন হয়ে যায়। দৌলতদিয়ায় মামাবাড়ি থেকে পড়াশোনা করেছে। ভর্তি নিয়ে খুব দুশ্চিন্তায় ছিলো। শিক্ষাবৃত্তি পেয়ে সে চিন্তা দূর হলো। রাজবাড়ী ওয়েলফেয়ার অ্যসোসিয়েশনের কাছে কৃতজ্ঞ তিনি।

বিষয় : রাজবাড়ী