নরসিংদীতে কাভার্ড ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তোফাজ্জল হোসেন (৩৪) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। রোববার বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের সদর উপজেলার সাহেপ্রতাবে এই দুর্ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলের অপর আরোহী ইসমাইল হোসেন।

নিহত তোফাজ্জল হোসেন নরসিংদীর মাধবদী থানার পাঁচদোনার নেহাব গ্রামের জামাল মিয়ার ছেলে। তিনি নারায়ণগঞ্জ সিআইডিতে কর্মরত ছিলেন।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, পাঁচদোনা থেকে মোটরসাইকেলে নরসিংদী শহরের ভেলানগরের দিকে আসছিলেন তোফাজ্জল হোসেন ও তার ভাতিজা ইসমাইল। বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সাহেপ্রতাব এলাকায় পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে মহাসড়কে ছিটকে পড়েন তারা। পরে কাভার্ড ভ্যানটি তোফাজ্জল হোসেনকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে মাথা থেঁতলে গিয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এই ঘটনায় আহত ইসমাইল হোসেনকে স্থানীয় লোকজন উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠায়।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক খোকন কান্তি রুদ্র জানান, দুর্ঘটনার পরপরই দ্রুত কাভার্ড ভ্যানটি নিয়ে এর চালক পালিয়ে যায়।

মন্তব্য করুন