ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর আল নূর কারখানার সামনে থেকে তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ছিনতাইয়ের চেষ্টাকালে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত একটি ছোরা ও নগদ ১১০০ টাকা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় ছিনতাই ও ডাকাতি মামলা রয়েছে। বুধবার সকালে তাদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- কাঁচপুর পুরানবাজার এলাকার মো. মফিজুল ইসলামের ছেলে মো. হৃদয় হোসেন (২২), আড়াইহাজার থানার বাড়ৈপাড়া এলাকার মৃত হক সাহেবের ছেলে ইউনুছ মাহমুদ বিজয় (২৬) ও কাঁচপুর কতুবপুর এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে জসিম উদ্দিন (২৫)।

গ্রেপ্তারে নেতৃত্ব দেওয়া সোনারগাঁ থানার এএসআই আলমগীর হোসেন জানান, আল নূর কারখানার সামনে ৮-১০ জনের একটি দল রাত দেড়টার দিকে মহাসড়কের চলাচলরত বিভিন্ন অটোরিকশা ও সিএনজিতে যাত্রীদের ভয় দেখিয়ে ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল- এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার সময় এ তিনজকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে ছিনতাই ও ডাকাতি মামলায় ওয়ারেন্ট রয়েছে। ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, গ্রেফতার ৩ জনের নামে থানায় একাধিক মামলা রয়েছে। তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

বিষয় : সোনারগাঁ ছিনতাই ছিনতাইকারী গ্রেপ্তার

মন্তব্য করুন