বাড়ির উঠানে প্রতিদিন প্রতিদিন ছয় শতাধিক রোজাদারকে রান্না করা ইফতার বিতরণ করেছেন গাজীপুর মহানর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল।

প্রথম রোজা থেকেই মহানগরের ভোগড়া বাইপাস এলাকার বাড়িতে অভাবী ও নিম্ন আয়ের মানুষের জন্য রান্না করা ইফতার বিতরণের আয়োজন করা হয়। এছাড়া মহানগরের বিভিন্ন ওয়ার্ডে গিয়েও প্রতিদিন শত শত মানুষকে ইফতার দিয়েছেন তিনি। 

গত ২৮ দিনে অন্তত ২০ হাজার মানুষকে রান্না করা ইফতার বিতরণ করা হয়েছে বলে জানান মহানগর যুবলীগের আহবায়ক রাসেল সরকার। এরই মধ্যে আবার শতাধিক তৃতীয় লিঙ্গের মানুষকে ঈদ সামগ্রীও বিতরণ করেছেন।

সোমবার দুপুরে চান্দনা উচ্চ বিদ্যালয় মাঠে হাজারখানেক অভাবী মানুষকে সেমাই,চিনি, ভাত ও পোলাও'র চাল, সাবান, পেঁয়াজ, গুঁড়ো দুধ উপহার দিয়েছেন। মাসব্যাপী ২০ হাজার মানুষকে রান্না করা ইফতার, তৃতীয় লিঙ্গের মানুষ ও অভাবগ্রস্থ হাজারো মানুষকে সম্পূর্ণ ব্যক্তিগত উদ্যোগে বিতরণ করেছেন।

কামরুল আহসান সরকার রাসেল জানান, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মঈনুল হোসেন খান নিখিলের নির্দেশে রোজা শুরুর দিন থেকেই তিনি এ আয়োজন করে আসছিলেন। ব্যাপক সাড়াও পড়েছে।


বিষয় : গাজীপুর

মন্তব্য করুন