ফরিদপুরে মহাসড়কের বিদ্যমান সমস্যা নিরসনে মালিক-শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেছেন হাইওয়ে পুলিশ মাদারীপুর রিজিয়ন, ফরিদপুরের সদ্য যোগদানকারী পুলিশ সুপার  মো. হামিদুল আলম।

মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিভিন্ন সংগঠনের সভাপতি ও সেক্রেটারীগণ বিদ্যমান সমস্যা তুলে ধরেন। তারা মহাসড়ক থেকে থ্রী-হুইলার অপসারণ, পার্কিং এর জন্য স্থান নির্ধারণ, দুর্ঘটনার দায় নিরুপণ ও প্রকৃত দায়ীদের সনাক্ত করণ, চাঁদাবাজি বন্ধসহ বিভিন্ন দাবি তুলে ধরেন।

পুলিশ সুপার মো. হামিদুল আলম  তাদের বক্তব্য শোনার পর মহাসড়কের চাঁদাবাজি বন্ধে শুন্য সহনশীলতা নীতির কথা ব্যক্ত করেন। এছাড়া মহা সড়কে থ্রী-হুইলার বন্ধ, স্বাস্থাবিধি প্রতিপালন,  চুরি-ডাকাতি প্রতিরোধ ও  নিরাপদ যাত্রা নিশ্চিতকল্পে তার পরিকল্পনা তুলে ধরেন।

তিনি বলেন, হাইওয়ে পুলিশেরনেতৃত্বে সকল সমস্যা সমূহের সমাধান দ্রুততম সময়ের মধ্যে করা হবে। সব ধরনের হয়রানি বন্ধে ইতোমধ্যে আর এফ আই ডি, এ্যালকোহল ডিটেকটর, স্পিড গানের ব্যবহার, পস মেশিন এর মাধ্যমে মামলা প্রাদানের মতো প্রযুক্তির ব্যবহার শুরু হয়েছে।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল ইসলাম, স্থানীয় করিমপুর হাইওয়ে থানার ইনর্চাজ পুলিশ পরিদর্শক  আব্দুল আল মামুন শাহ্, ফরিদপুর মটর ওয়ার্কার্স ইউনিয়নের সভাপতিজুবায়ের জাকির, সাধারণ সম্পাদক গোলাম মো. নাসির, সুজিৎ কুমার সাহা, আলী আহসান বনি প্রমুখ।




মন্তব্য করুন