সিলেটের গোলাপগঞ্জে প্রাইভেট কার ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছে। এতে আহত হয়েছেন আরও চারজন। শনিবার সকাল ১০টায় উপজেলার রাণাপিং ফাজিলপুর এলাকায় সিলেট-জকিগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বিয়ানীবাজার উপজেলার পাতন গ্রামের শফিক উদ্দিন (৭০) ও তার নাতি এবং আবুল হাসনাতের ছেলে আরিয়ান (১)। আহতরা হলেন- শফিক উদ্দিনের স্ত্রী হোসনা বেগম (৫৫), তামান্না বেগম (২৫), ফাতিমা আক্তার (২৩) এবং কারচালক নাসির উদ্দিন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত শফিক উদ্দিন বিয়ানীবাজার থেকে প্রাইভেটকারযোগে পরিবারের সদস্যদের নিয়ে সিলেট শহরে যাচ্ছিলেন। তাদের বহনকারী যানটি সিলেট- জকিগঞ্জ সড়কের রাণাপিং ফাজিলপুর এলাকায় একটি যাত্রীবাহী বাসকে ওভারটেক করতে গেলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী (আলু বোঝাই) পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায় এবং যাত্রীরা গুরুতর আহত হন। এসময় স্থানীয় লোকজন দুর্ঘটনাকবলিত দুটি গাড়ি থেকে যাত্রীদের উদ্ধার করে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক শফিক উদ্দিন ও আরিয়ানকে মৃত ঘোষণা করেন। আহত চারজনকে  সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গোলাপগঞ্জ মডেল থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পিকআপভ্যানের চালক পলাতক রয়েছে। তাকে ধরতে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।