পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আওয়ামী লীগ কখনও বন্দুকের মাধ্যমে ক্ষমতায় আসেনি। এই দল জনগণের সমর্থনে ক্ষমতায় এসেছে। আওয়ামী লীগের ক্ষমতা মানুষের সমর্থন। বঙ্গবন্ধু দেশের সাধারণ ও খেটে খাওয়া মানুষকে সঙ্গে নিয়ে দেশ স্বাধীন করেছেন। তার কন্যা শেখ হাসিনা সংগ্রামের মহান সৈনিক।

বুধবার দুপুরে ফরিদপুর সদর উপজেলার পশোরায় নারী উন্নয়ন ফোরাম আয়োজিত ফরিদপুর ও রাজবাড়ী জেলার প্রশিক্ষণার্থীদের কম্পিউটার প্রশিক্ষণ উদ্বোধন, ন্যাচারাল ডাই প্রশিক্ষণ সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

ফরিদপুর নারী উন্নয়ন ফোরামের চেয়ারম্যান শওকত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য দেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মো. আলীমুজ্জামান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শামীম হক, ফরিদপুর সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদুল আলম, পৌরসভার মেয়র অমিতাভ বোস, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক মনিরুল হাসান মিঠু, জেলা আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক আইভী মাসুদ প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সমন্বয়কারী এস এম নাঈমুল চৌধুরী মাসুম ও নারী উদ্যোক্তা মালিহা আক্তার।