জাতীয় পার্টির (জাপা) ​চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ‌‘সরকারের সীমাহীন ব্যর্থতা, দুর্নীতি, জুলুম, নির্যাতনে দেশের মানুষ দিশেহারা। হাজার কোটি টাকা বিদেশে পাচার হয়ে যাচ্ছে। মানুষ মুখ খুলে কিছু বলতেও পারছে না।’

শুক্রবার গাজীপুর শহরের বঙ্গতাজ অডিটরিয়ামে মহানগর জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাপা চেয়ারম্যান বলেন, ‘আওয়ামী লীগ ও বিএনপি জাতীয় পার্টির চাইতে একটু বড় দল হলেও দেশে জাতীয় পার্টির শক্তিশালী সংগঠন রয়েছে। জাপার পতাকাতলে দেশের তরুণ সমাজ ও উদীয়মান রাজনীতিকরা এখন ঝুঁকছেন। আমাদের শাসনামলে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। সু-শাসন ছিলো, মানুষ মুখ খুলে কথা বলতে পারতেন। আওয়ামী লীগ, বিএনপি ও জামাত মিলে তখন আন্দোলন করেছে। অথচ এখন আমরা কিছুই করতে পারি না। ’

এমএম নিয়াজ উদ্দিনের সভাপতিত্বে ও কাউন্সিলর মো. মোশারফ হোসেনের সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি, প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, মো. লিয়াকত হোসেন খোকা এমপি, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়া, চেয়ারম্যানের উপদেষ্টা ও জাতীয় সাংস্কৃতিক পার্টির আহ্বায়ক মিসেস শেফা কাদের এমপি, জাতীয় সেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক মো. দেলোয়ার হোসেন প্রমুখ।

সম্মেলনে সাবেক স্বাস্থ্য সচিব এমএম নিয়াজ উদ্দীনকে গাজীপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও মো. মোশারফ হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।