নারায়ণগঞ্জের ফতুল্লায় সাবেক স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ মুহুর্তের ধারণ করা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ার অভিযোগে মো. হাবিব (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে তাকে ফতুল্লার শিয়াচর তক্কার মাঠ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। সে ঢাকার বংশাল থানার আলু বাজারের হারুন মিয়ার ছেলে।

ভুক্তভোগী তরুণীর বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান বলেন, ফেসবুকের মাধ্যমে হাবিবের সঙ্গে ওই তরুণীর পরিচয় হয়। সেই পরিচয়ের সূত্র ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরিবারের কাউকে না জানিয়ে তারা সাত মাস পূর্বে বিয়ে করেন। এ সময়ের মধ্যে তারা একাধিকবার শারিরীক সম্পর্কে লিপ্ত হয় এবং গোপনে তা ভিডিও ধারণ করে রাখেন হাবিব।

ওসি জানান, বিয়ের পর থেকে হাবিব ওই মেয়েকে তাদের বাসায় নিয়ে যাওয়ার কথা বলে একাধিক স্থানে নিয়ে গিয়ে শারিরীক সম্পর্ক গড়ে তোলেন। কিন্ত বাসায় নিয়ে যাওয়ার কথা বললে বিভিন্ন অযুহাত দিতে থাকেন। ওই তরুণী প্রতারিত হয়েছেন বুজতে পেরে বিয়ের ছয় মাস পর গত এক মাস পূর্বে হাবিবকে তালাক দেন। বিষয়টি হাবিব মেনে নিতে পারেননি। এ কারণে পূর্বের ঘনিষ্ঠ মুহূর্তের সময় ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

ওসি রকিবুজ্জামান বলেন, অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে ধারণকৃত ভিডিওসহ মোবাইল ফোনটি উদ্ধার করা হয়েছে।