দুই দিনেও সন্ধান মেলেনি মিঠামইন হাওরে নিখোঁজ শিশুর। কিশোরগঞ্জের হাওর উপজেলা মিঠামইনে পরিবারের সঙ্গে ঘুরতে গিয়ে নৌকা থেকে পড়ে বায়জিদ (৬) নামে এক শিশু নিখোঁজ হয়েছে।

বুধবার (৩ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার নবনির্মিত সেনানিবাস এলাকায় এ ঘটনা ঘটে। নিখোঁজের দুই দিন পেরিয়ে গেলেও এখনো সন্ধান মেলেনি তার। নিখোঁজ শিশু বায়জিদ পার্শ্ববর্তী গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে জেলার মিঠামইন থেকে শিশু বায়জিদ নৌকা থেকে পড়ে হাওরের পানিতে নিখোঁজ হয়। খবর পেয়ে চার সদস্যের একটি ডুবুরি দল ঘটনাস্থলের গিয়ে উদ্ধার অভিযান চালায়। কিন্তু শিশুটির সন্ধান এখনও পাওয়া যায়নি।

বায়েজিদের মামা মাসুদ রানা হৃদয় জানান, বুধবার বিকেলে মিঠামইন হাওরভ্রমণ শেষে ফেরার পথে নির্মাণাধীন সেনানিবাসের পাশের নদীতে নৌকা থেকে পড়ে যায় বায়জিদ। এ সময় কিছু একটা শব্দ হয়েছে ভেবে আর খেয়াল করিনি তারা। খানিকটা দূর যেতেই দেখেন নৌকায় বায়েজিদ নেই। পরে সেখান থেকে ফায়ার সার্ভিসকে খবর দেন। কিন্তু নিখোঁজের দুই দিন চলে যাচ্ছে। এখনো সন্ধান মেলেনি বায়জিদের।

শুক্রবার বেলা ১১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ শিশু বায়জিদের সন্ধান পাওয়া যায়নি। তবে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।