চলে গেছে 'বুলবুল', শুটিংয়ে ফিরছেন চঞ্চল চৌধুরীরা

প্রকাশ: ১০ নভেম্বর ২০১৯     আপডেট: ১০ নভেম্বর ২০১৯      

বিনোদন প্রতিবেদক

ঘূর্ণিঝড় 'বুলবুল' এর ঝড়ো হাওয়ার দাপটে স্থগিত হয়ে আছে মেজবাউর রহমান সুমনের প্রথম সিনেমা 'হাওয়া'র শুটিং। গত শুক্রবার সকালে বঙ্গপসাগরের মাঝ থেকে কোনোভাবে সেন্টমার্টিন ফিরেছেন 'হাওয়া' চলচ্চিত্রের টিম। তার পর বুলবুল কারণে আর শুটিং শুরু করা সম্ভব হয়নি। টানা তিন দিন হোটেলে উৎকণ্ঠা নিয়ে শুয়ে বসে কাটাতে হয়েছে বলে জানান ছবিটির প্রধান চরিত্রের অভিনেতা চঞ্চল চৌধুরী। 

আজ প্রতাশ্যার খবর জানালো হাওয়া টিম। জানালেন, ধেয়ে আসতে থাকা বুলবুল সেন্টমার্টিন থেকে চলে গেছে। তবে ঘুর্ণিঝর চলে গেলেও এখন  থেমে থেমে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। মাঝে মাঝে রোদও দেখা দিচ্ছে। এই পরিস্থিতি শুটিংয়ের ফেরার প্রস্ততি নিচ্ছেন বলে জানালেন পরিচালক সুমন। 

পরিচাল বলেন,'এভাবে ঘূর্ণিঝড়ের কবলে পড়বো ভাবিনি। কাজের গতি পেছালেও কারো ক্ষতি হয়নি। এখন পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক। আতঙ্কিত কিংবা উদ্বিগ্ন হওয়ার মতো কোনো পরিস্থিতি নেই। আশা শিগগিরই শুটিংয়ের ফিরতে পারবো।’ 

চঞ্চল চৌধুরী বলেন, হোটেলবন্দী হয়ে কয়েকদিন কাটলো আমাদের। কারণ বাইরে বের হওয়া নিষেধ। প্রশাসন থেকে মাইকিং করা হচ্ছিল সাগরের তীরে কেউ যেতে পারবে না। তবে এখন স্বাভাবিক। বুলবুলের আতঙ্ক কেটে গেছে। শুটিং ফেলার প্রস্তুতি নিচ্ছি। 

 চঞ্চল চৌধুরী ছাড়াও হাওয়া ছবিতে অভিনয় করছেন শরিফুল রাজ, নাজিফা তুষিসহ আরও অনেকে।