আবুধাবিতে অন্য এক শাকিব

প্রকাশ: ১৫ নভেম্বর ২০১৯     আপডেট: ১৭ নভেম্বর ২০১৯      

বিনোদন প্রতিবেদক

গত বৃহস্পতিবার সন্ধ্যায় ‘টি-১০’ ক্রিকেটের উদ্বোধন উপলক্ষে সংযুক্ত আরব আমিরাতের জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় বর্ণিল সাংস্কৃতিক আয়োজন। এতে দক্ষিণী মেগাস্টার মামোত্তি, আতিফ আসলাম, পার্বতী নয়ার রাকুল প্রীত সিংদ হাজির হয়েছিলেন। শুধু হাজির নন মনোমুগ্ধকার পারফর্মও করেন তারা। 

জনপ্রিয় এ তারকাদের মেলায় বাংলাদেশ থেকে হাজির হন ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান। পারফর্ম করেন তিনিও। বাংলাদেশ সময় রাত ১০ টা নাগাদ মঞ্চে ওঠেন শাকিব। বাংলা ও হিন্দি গানের তালে তালে নাচেন তিনি। 

অনুষ্ঠানের কিছু ভিডিও ক্লিপস ছড়িয়ে পড়েছে ইন্টারনেট দুনিয়ায়। তাতে দেখা গেছে অনুষ্ঠানে শাকিব খানের এন্ট্রিতে মুগ্ধ উপস্থিত দর্শকরা। শাকিব খানের নাম ঘোষণার পর স্টেজে আসামাত্রই উপস্থিত দর্শক আনন্দে মেতে ওঠেন।

মঞ্চে উঠেই দলবল নিয়ে শাকিব খান তার অভিনীত ‘নাম্বার ওয়ান শাকিব খান’ গান দিয়ে পারফর্ম শুরু করেন। এরপর জনপ্রিয় এ নায়ক তার অভিনীত ছবির সোয়াগদে, পাগল মন, বেবি জান গানগুলো পারফর্ম করেন মাতিয়ে তোলেন স্টেডিয়ামের হাজারও দর্শক।

অনুষ্ঠানের ইভেন্ট আয়োজন করছে বলিউড সুপারস্টার শাহরুখ খানের নির্মাণ ও বিতরণকারী প্রতিষ্ঠান ‘রেড চিলিজ এন্টারটেইনমেন্ট’ এবং নতুন ফরম্যাটে ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন করেছে দুবাই ক্রিকেট বোর্ড।

গত ১৩ নভেম্বরে অনুষ্ঠানের জন্য সকালের ফ্লাইটে ঢাকা ত্যাগ করেন শাকিব খান। শনিবার সকালে ফেরার কথা জানিয়েছেন তিনি।