শুটিং স্পট থেকে

রান্নাঘরে নায়ক-নায়িকার খুনসুটি

প্রকাশ: ২২ নভেম্বর ২০১৯     আপডেট: ২২ নভেম্বর ২০১৯      

বিনোদন প্রতিবেদক

চিত্রনায়ক রোশান ও অধরা খান

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনী আমেজে পর প্রায় বন্ধই ছিল শুটিং, ডাবিং। নির্বাচনের পর মাত্র একটি ছবির শুটিং হয়েছে।  সেটা ‘উন্মাদ’ নামে একটি ছবির। 

এফডিসির মূল ফটক দিয়ে একটু ভেতরে ঢুকলে চলচ্চিত্র পরিচালক সমিতির অফিস। এর বিপরীতে এক নম্বর ফ্লোর। সেখানে সেট ফেলে তৈরি করা হয়েছে ডাইনিং, ড্রয়িং, কিচেন ও বেড রুম।

'উন্মাদ' সিনেমার জন্য এত আয়োজন। যুগল নির্মাতা অপূর্ব-রানা ছবিটি নির্মাণ করছেন। 'কী করছো.../ দেখছো না রান্না করছি/দেখছি তো... কিন্তু মেঘ যে গর্জন করে বলছে... আদিত্য তুই এখানে বসে আছিস মায়ার কাছে যা/ মেঘ কী জানে আমার হাতে হলুদ লেগে আছে'- এমন পরিপাটি ডুপ্লেক্স বাড়ির রান্নাঘর থেকে কানে ভেসে আসছে রোশান- অধরার কণ্ঠ।

অতঃপর নির্মাতার কণ্ঠে শোনা যায় 'কাট' শব্দটি। হলুদ মাখা হাতেই রান্নাঘরে থেকে বেরিয়ে আসেন অধরা। পেছনে ছুটছেন রোশান। প্রচণ্ড গরমে ঘেমে একাকার তারা। ওই সেটে দৃশ্যটি ধারণ করেন চিত্রগ্রাহক মাহফুজুর রহমান।

এফডিসিতে গত ২৪ অক্টোবর মহরতের মাধ্যমে শুরু হয়েছিল এ সিনেমার শুটিং। শুটিংয়ের এক ফাঁকে ছবিটি সম্পর্কে নির্মাতা রানা বলেন, রোশান ও অধরার বাড়ির কয়েকটি দৃশ্যধারণের কাজ চলছে। বেশ ভালোভাবেই ফুটিয়ে তুলছেন এই নতুন জুটি।

'উন্মাদ' হচ্ছে উন্মাদনা ও তারুণ্যের ছবি। এ প্রজন্মের ছবি। যা এই সমাজ, সভ্যতা কৃষ্টি কালচারের কথা ভেবেই বানানো হচ্ছে। থ্রিলার ও সাসপেন্স টাইপের ছবিটিতে বক্তব্যও রয়েছে। তারুণ্যের উন্মাদনায় মানুষের জীবনে কোনো ক্ষতি না হয় সেটিই ছবিতে তুলে ধরতে চেয়েছি।' ২০২০ সালের মাঝামাঝি ছবিটি মুক্তি পাবে বলে জানান নির্মাতা।