রুক্মিণীকে নিয়ে ঢাকায় আসছেন দেব

প্রকাশ: ২৫ নভেম্বর ২০১৯     আপডেট: ২৫ নভেম্বর ২০১৯      

বিনোদন প্রতিবেদক

দেব ও রুক্সিণী

আগামী ২৯ নভেম্বর বাংলাদেশের মুক্তি পাচ্ছে টালিউড ইন্ডাষ্ট্রির ছবি ‌‌'পাসওয়ার্ড'। ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় নায়ক দেব। তার তার বিপরীতে আছেন নায়িকা রুক্মিণী। সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে মুক্তি পাচ্ছে তারকাবহুল এ ছবিটি। আমদানি করছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। 

এ মুক্তি প্রতিক্ষিত ছবিটির প্রচার-প্রচারণায় অংশ নিতে ২৬ নভেম্বর ঢাকায় আসছেন দেব। এর আগে দেবের একাধিক ছবি বাংলাদেশে মুক্তি পেলেও এবারই প্রথম তিনি ছবি মুক্তি উপলক্ষে ঢাকায় আসছেন। তার সঙ্গে থাকবেন রুক্সিণী এবং পরিচালক কমলেশ্বর মুখার্জিও।

ঢাকায় দেবের আসার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন শাপলা মিডিয়ার প্রতিষ্ঠানটির ম্যানেজার মো. বাদল। তিনি জানান, ‘পাসওয়ার্ড’ মুক্তির বিনিময়ে পশ্চিমবঙ্গে যাচ্ছে শাকিব খান অভিনীত এবং শাপলা মিডিয়া প্রযোজিত ছবি ‘ক্যাপ্টেন খান’। বুবলী, মিশা সওদাগর, সম্রাট, অমিত হাসান অভিনীত এবং ওয়াজেদ আলী সুমন পরিচালিত ছবিটি মুক্তি পেয়েছিল গেল বছর ২২ আগস্ট।

শাপলা মিডিয়ার ম্যানেজার বলেন, ‘আগামী ২৬ নভেম্বর দেব-রুক্মিণী তাদের ‘পাসওয়ার্ড’ মুক্তির আগে ঢাকায় আসছেন। সবকিছু ঠিক থাকলে ‘মিট দ্য প্রেস’-এ অংশ নেবেন। সঙ্গে থাকবেন পরিচালক কমলেশ্বর মুখার্জি। সেখানে শাপলা মিডিয়া থেকে অন্য ছবির ঘোষণাও দেয়া হতে পারে।’