চন্দনের ওস্তাদে রোশানের সঙ্গে নতুন দুই নায়িকা

প্রকাশ: ২৭ নভেম্বর ২০১৯     আপডেট: ২৭ নভেম্বর ২০১৯   

বিনোদন প্রতিবেদক

‘ওস্তাদ’ নামে নতুন ছবি নির্মাণ করছেন পরিচালক সাইফ চন্দন। এতে মুল নায়ক হিসেবে অভিনয় করছেন রোশান। যিনি ইতেমাধ্যে পরীমনি, নুসরাত ফারিয়া ও কলকাতার নায়ক দেবের সঙ্গেও কাজ করেছেন। 

নতুন এই ছবিতে রোশানের সঙ্গে আছেন নবাগত দুই নায়িকা। তারা হচ্ছে  অনিন্দ্যিতা মিমি ও উষ্ণ হক। বুধবার থেকে ছবিটির শুটিং শুরু হয়েছে। এতে রোশানের  সঙ্গে দুই নতুন মুখও অংশ নিয়েছেন বলে সমকাল অনলাইনকে জানিয়ছেন সাইফ চন্দন। 

ফিল্ম ওয়ার্ল্ডের ব্যানারে নির্মিত হচ্ছে ‘ওস্তাদ’। সাইফ চন্দনের এটি তৃতীয় সিনেমা। এর আগে ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’ ও ‘আব্বাস’ নির্মাণ করেছেন তিনি।

নতুন এই ছবিটি নিয়ে সাইফ চন্দন বলেন, আব্বাসের মতো ওস্তাদ ছবিটিও পুরান ঢাকার গল্প। গল্পের প্রয়োজনেই রোশানের বিপরীতে দুইজন নতুন মুখ নেয়া হয়েছে। ছবিটির আরেক আকর্ষণ হচ্ছে তাসকিন রহমান। আজ থেকে ছবিটির শুটিং শুরু হলো। চলবে ৭ ডিসেম্বর পর্যন্ত। প্রথম লটের শুটিং টানা করার পর জানুয়ারির প্রথম সপ্তাহে দ্বিতীয় লটের শুটিং শুরু করবো।  

জসিম উদ্দিনের গল্পে ওস্তাদ ছবির সংলাপ লিখেছেন ফেরারি ফরহাদ এবং চিত্রনাট্য সাজিয়েছেন নির্মাতা সাইফ চন্দন। আগামী পহেলা বৈশাখে ছবিটির পরিকল্পণার কথা জানিয়ছেন পরিচালক।