‘সৃষ্টিকর্তায় বিশ্বাস রাখুন,ভাইরাস নয় মানুষই জয়ী হবে’

প্রকাশ: ০৭ মে ২০২০     আপডেট: ০৭ মে ২০২০   

বিনোদন প্রতিবেদক

মিশা সওদাগর

মিশা সওদাগর

ঢাকাই চলচ্চিত্রের  শক্তিমান অভিনেতা মিশা সওদাগর। পাশাপাশি  বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি পদে দায়িত্ব পালন করছেন তিনি। আটশ’র অধিক চলচ্চিত্রে অভিনয় করা এ  তারকা করোনার এ সংকটের সময়েও চলচ্চিত্রের মানুষের পাশে আছেন। 

করোনার এই সময়টা সব তারকার ঘরে বসেই সময়  কাটলেও সমিতির দায়িত্বশীল পদে থাকায় বাইরে বের হতে হচ্ছে। সমিতির সদস্যদের খোঁজ খবর নেয়ার পাশাপাশি চলচ্চিত্র সংশ্লিষ্ট সবারই খোঁজ খবর নিচ্ছেন। 

করোনা ভাইরাস দেশে আসার  শুরু থেকে বিভিন্ন কার্যক্রমের সঙ্গে যুক্ত আছেন মিশা। এরমধ্যে রয়েছে শিল্পীদের সহযোগিতা করা এবং অসুস্থ শিল্পীদের পাশে দাঁড়ানো। তিনি সব কার্যক্রম সমিতির মাধ্যমে চালাচ্ছেন।সেই জন্য তাকেও উপস্থিত থাকতে হয়।

মিশা সওদাগর বলেন, ‘আমাদের ইন্ডাস্ট্রির অবস্থা কারও অজানা নয়। স্বাভাবিক সময়েই অনেকে অস্বচ্ছল জীবনযাপন করতেন। আর এমন সঙ্কটে তাদের সমস্যাটা আরও বেশি হয়েছে সেটি বলার অপেক্ষা রাখে না। সংগঠন ও ব্যক্তি দায়িত্ব থেকে আমরা অনেকে এগিয়ে এসেছি। আমাদের প্রচেষ্টা কম ছিল না।

তিনি আরও বলেন, এ নিয়ে সমালোচনাও শুনেছি। কিন্তু যা মানুষের জন্য ভালো তা আমি করে যেতে চাই। আর এই সময় কান কথা না শুনে মানুষের উপকার কীভাবে হয় সেই চিন্তা করাই ভালো। রোজা চলছে। এই সময়টা আমাদের খরচের হার অনেকটা বেড়ে যায়। তাই রোজার মাসে সহযোগিতা বাড়ানো নিয়ে সমিতির আলাদা পরিকল্পনা রয়েছে। আশা করি সবার পাশে থাকতে পারবো।

সর্বশেষে মিশা সওদাগর ভক্তদের উদ্দেশ্যে বলেন,‘মনে প্রানে সৃষ্টিকর্তার উপর বিশ্বাস রাখুন। যার যার ধর্ম মতে সৃষ্টিকর্তাকে ডাকুন। ইনশাআল্লাহ আমরাই করবো জয়, হারবে করোনা। চব্বিস ঘন্টা বাসায় থাকবো বাহিরে বের হবো না।’