এবার এফডিসিতে ৫ গরু কোরবানি দিচ্ছেন পরী

প্রকাশ: ২৯ জুলাই ২০২০     আপডেট: ২৯ জুলাই ২০২০   

বিনোদন প্রতিবেদক

সেই ২০১৬ সাল থেকে শুরু। সে বছর ঈদুল আজহায় পরীমনি এফডিসির আর্থিকভাবে অসচ্ছল শিল্পীদের জন্য  একটি গরু কোরবানি দেন। এরপর আর কোন বছর এফডিসিতে কোরবানি বাদ দেননি এ নায়িকা। 

প্রথম বছর একটি গরু কোরবানি দিলেও পরের বছর দুইটি এবং তার পরের বছর তিনটি গরু কোরবানি দেন পরীমনি।  পরীমনি জানালেন  আসন্ন ঈদুল আজহায় এফডিসিতে ৫টি গরু কোরবানি দিচ্ছেন।সেই সঙ্গে জানিয়েছেন তুলনামূলক অসচ্ছল ও সুবিধাবঞ্চিত শিল্পী ও কলাকুশলীদের জন্যই তার এ উদ্যোগ।

 পরীমনি বলেন, গত কয়েক বছর ধরে এফডিসিতে কোরবানি দিচ্ছি। করোনার কারণে কোরবানি নিয়ে এবার একটু বেশি সতর্কতা অবলম্বন করতে হচ্ছে। স্বাস্থ্যবিধি মেনেই এ বছর ৫টি গরু কোরবানি দিব। সবার কাছে দোয়া চাই।

পরীমনি অভিনীত সর্বশেষ সাড়া জাগানো ছবি গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’। মুক্তির প্রতীক্ষায় আছে চয়নিকা চৌধুরীর পরিচালনায়  ‘বিশ্বসুন্দরী’। যে ছবিতে প্রথমবার তার বিপরীতে দেখা যাবে চিত্রনায়ক সিয়াম আহমেদকে। এ ছাড়াও সম্প্রতি সরকারি অনুদান পাওয়া নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ইফতেখার শুভ পরিচালিত ছবিটিতে পরীর নায়ক কে হবে তা এখনও জানানো হয়নি। ঈদের  করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে ছবিটির শুটিংয়ে যাওয়ার কথা জানিয়েছেন পরিচালক।