‘ঈদে উপহার দেওয়া কর্তব্যের মধ্যেও পড়ে’

প্রকাশ: ০২ আগস্ট ২০২০     আপডেট: ০২ আগস্ট ২০২০   

বিনোদন প্রতিবেদক

গেলো ঈদুল ফিতরের মতো ঈদুল আজহাও করোনাভাইরাসের কারণে ঘরবন্দি হয়ে উদযাপন করতে হচ্ছে সবাইকে। স্বাস্থ্যবিধি মেনে অনেকে কোরবানি করলেও ঈদকে কেন্দ্র করে ঘোরাঘুরি যেন একেবারেই নেই। বাসায় বসে টিভিতে ঈদের আয়োজন উপভোগ করার মাধ্যমেই ঈদ কেটে যাচ্ছে। 

রোনাকালীন ঈদ কেমন কাটাচ্ছেন জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। এ বিষয়ে কথা হয় তার সঙ্গে। ফারিয়ার কাছেও ঈদের সংজ্ঞা অন্য সবার মতোই।  তিনিও বিশ্বাস করেন, সবার সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নেওয়াই হলো ঈদ। 

ঈদ এলেই যেনে উপহার পাওয়ার বিষয়টি সামনে চলে আসে। আত্মীয়-স্বজনের কাছ থেকে প্রতি বছর ঈদে অনেক উপহার পান ফারিয়া। এবারের ঈদ তার কাছে অন্যরকম। কারণ বিয়ে করেছেন তিনি। বেড়েছে আত্মীয়-স্বজন। ঈদের সালামি বা উপহার এখন শুধু নেয়া নয়, দিতেও হয়।

ফারিয়া বলেন, উপহার ঈদ আনন্দের মাত্রা বাড়িয়ে দেয়। ছোটবেলায় কোন উপহারটি বিশেষ তা বুঝতাম না। উপহার পেলেই আনন্দের সীমা থাকত না। তবে বড় হওয়ার পর উপহার পাওয়ার পাশাপাশি ছোটদের ঈদ উপহার দিতে হয়। সবাইকে ঈদ উপহার দেওয়া কর্তব্যের মধ্যেও পড়ে। কিন্তু করোনাভাইরাসের কারণে বাসায় থাকতে হচ্ছে। 

করোনার কারণে ঈদের শপিং করা হয়নি এ তারকার। তাই সবাইকে অনলাইনে ঈদ উপহার পাঠিয়েছেন। তবে সব মিলিয়ে এবারের ঈদ খারাপ কাটছে না ফারিয়ার।