অমিতাভ-হেমা মালিনীরা শুটিংয়ে ফেরার অনুমতি পেলেন

প্রকাশ: ০৮ আগস্ট ২০২০     আপডেট: ০৮ আগস্ট ২০২০   

বিনোদন প্রতিবেদক

সম্প্রতি শুটিং শুরু হয়েছে বলিপড়ায়। কিন্তু তার আগে করোনার বিস্তার ঠেকাতে দীর্ঘদিনবন্ধ ছিলো শুটিংঅ। গেল মাসে স্বাস্থ্যবিধি মেনে শুটিংয়ের অনুমতি দেয়া হয়। তবে এখানেও থাকে শর্ত। বয়সের কারণে প্রবীন অভিনয়শিল্পীরা অভিনয় করতে পারবেননাঅ। ফলে  সিনিয়র শিল্পীরা অভিননেয় অংশ নিতে না পারার কারণে বিপাকে পড়ে বলিউড নির্মাতারা। 

মহারাষ্ট্র সরকারের এমন সিদ্ধান্তের পর থেকেই ধারণা করা হচ্ছিল করোনার প্রভাবে এই বছর শুটিং ফ্লোরে ফিরতে পারবেন না অমিতাভ বচ্চন থেকে নাসিরউদ্দিন শাহ, হেমা মালিনী কিংবা নীনা গুপ্তারা। 

অবশেষে রাজ্য সরকারের এ শর্ত শিথিল হলো। ৭ আগস্ট মুম্বাই আদালত এক বিবৃতিতে জানায়, সিনিয়র শিল্পীদের শুটিং থেকে বিরত থাকার সিন্ধান্তটি সঠিক নয়। তবে সেটে ফিরলে অবশ্যই তাদের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। আর তাতেই খুশির হাওয়া বইছে টিনসেল টাউনে। কেননা শুটিংয়ে ফিরবেন বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন। তার সঞ্চালনায় টিভি গেম শো কেবিসির অপেক্ষায় প্রহর গুনছেন ভক্তরা।

এ প্রসঙ্গে ইন্ডিয়ান মোশন পিকচারস অফ প্রোডিউসার অ্যাসোসিয়েশনের তরফে অনিল নগরনাথ জানান, এখন থেকে ৬৫ বছরের উর্দ্ধে সকল শিল্পী ও কলাকুশলীরা শুটিংয়ে ফিরতে পারবেন। যে আইনি জটিলতা তৈরী হয়েছিল, সেসব এখন নেই বলেও মন্তব্য করেন এই প্রযোজক।

সিনিয়র শিল্পীদের এভাবে সরিয়ে দেওয়া অনুচিত এমন দাবি নিয়ে মুম্বাই হাইকোর্টের দারস্থ হয়েছিল এই সংগঠন। এছাড়াও গেল কয়েকদিন আগে হেমা মালিনী, ধর্মেন্দ্র ও পরেশ রাওয়েলের মতো অভিনেতারা একত্রে আপত্তি জানায়।