শুটিং শুরুর পর থেকেই নানা কারণে আলোচিত হয়ে আসছে শাকিব খান অভিনীত ‘নবাব এলএলবি’ ছবিটি। শাকিব ভক্তদের মাঝেও  ছবিটি নিয়ে দেখা গেছে বেশ উত্তেজনা। দর্শকদের এই আগ্রহের কারণ মূলত দীর্ঘদিন পর শাকিব খানকে নতুন সিনেমায় দেখার। দর্শকদের আগ্রহের কথা চিন্তা করেই নানা প্রতিবন্ধকতার মধ্যেও অশেষে ছবিটির টাইটেল গানের টিজার প্রকাশ করলেন পরিচালক অনন্য মামুন। 

‘পুরুষ নামের কলঙ্ক আজ/ নারীর গায়ে হাত তুলিস/ তোরা আবার বড়াই করে নিজেকে পুরুষ বলিস’ এমন কথার গানটি লিখেছেন ‘গালিবয়’খ্যাত তাবিব মাহমুদ ও দোলন মৈনাক। সুর ও সংগীতায়োজন করেছেন দোলন মৈনাক। কণ্ঠ দিয়েছেন সম্প্রীত দত্ত। গানটির কোরিওগ্রাফি করেছেন রোহান ও বেলাম। ক্যামেরায় ছিলেন মেহেদি রনি।

শনিবার রাত ১০ টায় টাইটেল ট্রাকের টিজারটি প্রকাশ করা হয় ওটিটি প্ল্যাটর্ফম আই থিয়েটার এবং সেলিব্রেটি প্রোডাকশন-এর ইউটিউব চ্যানেলে।

প্রকাশের পরই শাকিব ভক্তরা হামলে পড়েন গানের টিজারটি ।  গানটিতে শাকিব কে কেমন লুকে দেখা যাবে তা দেখতে অনেক দিন ধরেই মুখিয়ে রয়েছেন তারা। টিজার আসার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের ওয়ালে ওয়ালে টিজারটি শেয়ার হচ্ছে। ক্যাপশন ও কমেন্টে গানটিতে শাকিব খানের অসাধারণ লুকেরই প্রশংসাও করতে দেখা যাচ্ছে  ভক্তদের।

ছবিটির পুরো গান কবে মুক্তি পাবে সে প্রশ্নের উত্তর পরিচালক মামুন জানালেন চলতি মাসের মাঝামাঝিতে মুক্তি পাবে। আর সিনেমাটি মুক্তির সম্ভাবনা রয়েছে এ মাসের শেষের দিকেই। 

অনন্য মামুন বলেন, ‘নবাব এলএলবি’ ছবির গান দিয়েই আই থিয়েটার অ্যাপটির আত্মপ্রকাশ করলো। ভাবতে ভালো লাগছে, শাকিব খানের ছবি দিয়ে আই থিয়েটারের পথচলা শুরু হলো। আশা করি নতুন প্লাটফর্মে দর্শকদের ভালো সাড়া মিলবে।

এই ছবিটির মাধ্যমেই শাকিব খান অভিনীত প্রথম কোন ছবি ওটিটি প্লাটফর্মে মুক্তি পাচ্ছে। যদিও ছবিটি পরিচালকের ঘোষণা মতো দূর্গা পূজা উপলক্ষে মুক্তির কথা ছিলো। কিন্তু ওটিটি প্লাটফর্মের টেকনিক্যাল সমস্যার কারণে সেটা সম্ভব হয়নি। সে সমস্যা কাটিয়ে উঠলে  চলতি মাসেই ছবিটি মুক্তি দেয়ার ইচ্ছে পরিচালক অনন্য মামুনের।

‘নবাব এলএলবি’তে আরও অভিনয় করেছেন  মাহিয়া মাহি, অর্চিতা স্পর্শিয়া, শহীদুজ্জামান সেলিম, রাশেদ অপু, এলিনা শাম্মী প্রমুখ।