করোনাভাইরাস মহামারিকালে ব্যক্তিগত সুরক্ষা বজায় রাখতে র‌্যাব সদস্যদের পাঁচ হাজার এন নাইনটি ফাইভ মাস্ক ও এক হাজার হ্যান্ড স্যানিটাইজার উপহার দিয়েছে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’।

বুধবার দুপুরে ঢাকার কুর্মিটোলায় র‌্যাব ফোর্সেস সদর দপ্তরে ‘নগদ’-এর নির্বাহী পরিচালক মো. সাফায়েত আলম এ উপহারসামগ্রী হস্তান্তর করেন। র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন (বিপিএম) এ সুরক্ষাসামগ্রী গ্রহণ করেন।

এ সময় র‌্যাব সদস্যদের জন্য সুরক্ষাসামগ্রী উপহারের দেওয়ায় ‘নগদ’-কে ধন্যবাদ জানান চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

‘নগদ’-এর নির্বাহী পরিচালক মো. সাফায়েত আলম বলেন, দেশের সব পেশার মানুষের পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দিনরাত কাজ করে যাচ্ছেন। আমরা ‘নগদ’-এর পক্ষ থেকে সামান্য এই উপহার দিয়ে র‌্যাব সদস্যদের পাশে থাকতে পেরে আনন্দ বোধ করছি।

অনুষ্ঠানে ‘নগদ’-এর হেড অব এক্সটার্নাল অ্যাফেয়ার্স লেফটেন্যান্ট কর্নেল (অব.) কাওসার, হেড অব এলইএ লেফটেন্যান্ট কর্নেল (অব.) রশীদ, জেনারেল ম্যানেজার এলইএ ডিআইজি (অব.) মাহবুব  ও ডেপুটি জেনারেল ম্যানেজার এক্সটার্নাল অ্যাফেয়ার্স স্কোয়াাড্রন লিডার (অব.) আসমা, র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্নেল কে এম আজাদ (বিপিএম, পিএসসি), অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) ইমতিয়াজ আহমেদ (পিপিএম) ও পরিচালক (তদন্ত) লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ খাইরুল ইসলাম (পিএসসি) উপস্থিত ছিলেন।

বিষয় : নগদ সুরক্ষাসামগ্রী উপহার

মন্তব্য করুন