ঢাকা সোমবার, ২০ মে ২০২৪

কোল্ড স্টোরেজ অ্যাসোসিয়েশন

মোস্তফা আজাদ চৌধুরীর প্যানেল জয়ী

মোস্তফা আজাদ চৌধুরীর প্যানেল জয়ী

সমকাল প্রতিবেদক

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ | ১৮:০০ | আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ | ০১:৩৮

বাংলাদেশ কোল্ড স্টোরেজ অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে বিজয়ী হয়েছে মোস্তফা আজাদ চৌধুরী বাবুর নেতৃত্বাধীন প্যানেল। শনিবার রাজধানীর মতিঝিলে পূর্বাণী হোটেলে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। বিকেলে ফলাফল ঘোষণা করে নির্বাচন পরিচালনা বোর্ড।

এফবিসিসিআইর সিনিয়র সহসভাপতি ও বিজয়ী প্যানেলের নেতা মোস্তফা আজাদ চৌধুরী বাবু সমকালকে বলেন, তাঁদের প্যানেলে মোট ১৬ জন পরিচালক নির্বাচিত হয়েছেন। আগামীকাল সোমবার পরিচালকদের মধ্য থেকে একজন সভাপতি, একজন সিনিয়র সহসভাপতি ও একজন সহসভাপতি নির্বাচিত হবেন।

বিজয়ী প্যানেলের অন্য সদস্যরা হলেন- কাজী মো. ইদ্রিস, মো. হাসেন আলী, মো. মোকছেদুর রহমান, আসিফ জসীম, মো. গোলাম সারোয়ার, মো. ফজলুর রহমান, মো. সানোয়ার হোসেন, ড. হোসনে আরা বেগম, আবুল কালাম আজাদ, মো. জাহাঙ্গীর আলম, তারিকুল ইসলাম খান, ইশতিয়াক আহমেদ, শরিফুল ইসলাম এবং দেলোয়ার হোসেন।

মোস্তফা আজাদ চৌধুরী বাবু বলেন, দীর্ঘদিন ধরে নির্বাচন অনুষ্ঠিত না হওয়ায় কোল্ডস্টোরেজ শিল্পের অস্তিত্ব হুমকিতে ছিল। নতুন কমিটি দায়িত্ব নেওয়ার পর কৃষিপণ্য সংরক্ষণ ও সরবরাহ ব্যবস্থার উন্নয়ন এবং হিমাগার শিল্পের আধুনিকায়নে কাজ করবে। আধুনিক ও প্রযুক্তিনির্ভর হিমাগার ব্যবস্থাপনার মাধ্যমে আলুসহ কৃষিপণ্যের রপ্তানিতে অবদান রাখবে।

আরও পড়ুন

×