দারাজে ঈদের প্রয়োজনীয় পণ্য সামগ্রীর ক্যাম্পেইন 'মাসের বাজার'

প্রকাশ: ০৬ আগস্ট ২০১৯      

অনলাইন ডেস্ক

দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (Daraz.com.bd) পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে আয়োজন করেছে একটি বিশেষ গ্রোসারি ক্যাম্পেইন- মাসের বাজার। সর্ববৃহৎ ক্যাম্পেইনে ১২ই আগস্ট পর্যন্ত থাকবে ৫০% পর্যন্ত ডিসকাউন্ট ও আকর্ষণীয় সব অফার। বিশেষ এই ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে রয়েছে ইউনিলিভার পিউরইট, নেসলে, ডেটল, স্যাফোলা এবং রক।  

মাসের বাজার ক্যাম্পেইনের অন্যতম বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে হ্যাপি আওয়ার, বাই ওয়ান গেট ওয়ান, বাই ওয়ান গেট টু সহ নানা রকমের বান্ডেল অফার।  মাসের বাজার ক্যাম্পেইনের সেরা ৫টি উল্লেখযোগ্য ডিলের মধ্যে রয়েছে মাত্র ৪৫৪ টাকায় ৫ লিটারের বসুন্ধরা ফোরটিফাইড অয়েল, ২০ কেজি মোজাম্মেল মিনিকেট চাল মাত্র ৯৮৮ টাকায়, মাত্র ৫৬৫ টাকায় ১ কেজি ডানো ইনস্ট্যান্ট মিল্ক পাউডার, মাত্র ২২,৫০০ টাকায় নিউ মিনারেল আরও+ ইউভি আল্টিমা ব্ল্যাক ওয়াটার পিউরিফায়ার এবং মাত্র ২০০ টাকায় পাওয়া যাবে ডেটল সোপ কোওয়াড প্যাক কম্বো। 

গ্রাহকদের কেনাকাটার সুবিধার জন্যে দারাজ অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ব্যাংক ডিসকাউন্ট, যেখানে ১৮ই জুলাই থেকে ১২ই আগস্ট পর্যন্ত সাউথ ইস্ট ব্যাংকের প্রি-পেইড কার্ড ও ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেন করলে থাকছে ১০% পর্যন্ত ক্যাশব্যাক (ক্যাপঃ ২,০০০ টাকা/ প্রতিটি লেনদেন) যেখানে প্রত্যেক কার্ডহোল্ডার পেতে পারেন সর্বোচ্চ ৫০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা। 

সিটি ব্যাংক অ্যামেক্স ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য থাকছে ১০% মুল্যছাড় (ক্যাপঃ ২,০০০ টাকা/প্রতিটি লেনদেন)। এছাড়া ১৮ জুলাই থেকে ১২ই আগস্ট পর্যন্ত বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ২০% (প্রতি কাস্টমার সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত, প্রতিদিন ৩০০ টাকা পর্যন্ত) বিকাশ ক্যাশব্যাক সুবিধা। সংবাদ বিজ্ঞপ্তি