ভালোবাসা দিবস উপলক্ষে দারাজ মলে উপহারের সমারোহ

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০২০     আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২০   

অনলাইন ডেস্ক

ভালোবাসা দিবস উপলক্ষে দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ চতুর্থবারের মতো আয়োজন করেছে ‘ভ্যালেনটাইন্স ডে সেল ক্যাম্পেইন’। 

১ ফেব্রুয়ারি থেকে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে ইভেন্টটি। এতে কো-স্পন্সর হিসেবে রয়েছে শার্প, হুয়াওয়ে ও রেড হান্ট, ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে নেসলে, স্টুডিও এক্স, টিপি লিঙ্ক, মটোরোলা, টুরিসন লিমিটেড, গ্রিপ আনলিমিটেড ও আকাশ ডি টি এইচ এবং ইভেন্ট পার্টনার হিসেবে রয়েছে ফুডপান্ডা।  

এই সেল ইভেন্টে দারাজ মলে থাকছে বিশাল ডিসকাউন্টে অসংখ্য ব্র্যান্ডের পণ্য, মেগা ডিল, গিফট আইটেম। 

দারাজ মল থেকে ভালোবাসা দিবসে প্রিয়জনকে উপহার দেওয়ার মত ব্র্যান্ডগুলোর মধ্যে থাকছে:

ফোকালিউর কসমেটিকস: ফোকালিউর কসমেটিকসের অফিশিয়াল স্টোরে ভালোবাসা দিবস উপলক্ষে থাকছে ৭০% পর্যন্ত ডিসকাউন্ট। ক্রেতাদের পছন্দের তালিকায় থাকা নানা রকমের আই শ্যাডো ও প্যালেট, লিপস্টিক সেট, ব্লাশন ইত্যাদি পাওয়া যাবে আকর্ষণীয় মূল্যে।   

লোটো বাংলাদেশ: ভালোবাসা দিবস উপলক্ষে লোটো বাংলাদেশের বাছাই করা আইটেমগুলোর উপর থাকছে ৪০% পর্যন্ত ছাড়।

মটোরোলা, শাওমি ও হুয়াওয়ে ফোন: দারাজ মলে আকর্ষণীয় মূল্যে থাকছে মটোরোলা ও শাওমি ফোন। মটোরোলা ওয়ান অ্যাকশন ফোন পাওয়া যাচ্ছে মাত্র ১৯ হাজার ৫১০ টাকায় এবং ১৬% ছাড়ে শাওমি রেডমি নোট ৭ পাওয়া যাচ্ছে মাত্র ১৯ হাজার ১৯৯ টাকায়। এছাড়াও এক বছরের ব্র্যান্ড ওয়ারেন্টিসহ হুয়াওয়ে ওয়াই সিক্স প্রো ফোন পাওয়া যাবে মাত্র ১২ হাজার ৯৯৯ টাকায়।  

এস্কয়ার ইলেকট্রনিক্স: ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে এস্কয়ার ইলেকট্রনিক্স দিচ্ছে বান্ডেল অফার, যেখানে থাকছে ১০ বছরের ইন্টারন্যাশনাল সেলার ওয়ারেন্টিসহ রেফ্রিজারেটর, মাইক্রোওয়েভ ও রাইসকুকার মাত্র ৪৩ হাজার ৯০০ টাকায়। 

স্টুডিও এক্স: দারাজ মলে মেনজ গ্রুমিং প্রোডাক্ট স্টুডিও এক্সের পণ্যের উপর থাকছে বিশেষ ডিসকাউন্ট। রয়েছে বিভিন্ন রকমের হেয়ার স্টাইলিং জেল, ফেসওয়াশ, শ্যাম্পু ও পারফিউম।  

এছাড়া ক্রেতাদের কেনাকাটার সুবিধার বিষয়টি মাথায় রেখে দারাজ দিচ্ছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ডিসকাউন্ট অফার। ফেব্রুয়ারি ১ থেকে ১৪ তারিখ পর্যন্ত সিটি ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, মার্কেন্টাইল ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, স্ট্যান্ডার্ড ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে প্রিপেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ২০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ডিসকাউন্ট। সাথে থাকছে ইউসিবি ব্যাংক ক্রেডিট কার্ড ও বিকাশ অনলাইন পেমেন্টে ক্যাশব্যাক সুবিধা।