৯৯৯ কর্তৃপক্ষকে পিপিই দিল ইভ্যালি

প্রকাশ: ২১ মে ২০২০   

অনলাইন ডেস্ক

ছবি: সংবাদ বিজ্ঞপ্তি

ছবি: সংবাদ বিজ্ঞপ্তি

জাতীয় জরুরি সেবা কেন্দ্র ৯৯৯ কর্তৃপক্ষকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছে ই-কমার্স ভিত্তিক মার্কেট প্লেস ইভ্যালি। কভিড-১৯ পরিস্থিতিতে বাংলাদেশ পুলিশ পরিচালিত সেবা কেন্দ্রটিতে দায়িত্ব পালনরত সদস্যদের এসব সুরক্ষা সামগ্রী দেওয়া হয়।

বৃহস্পতিবার রাজধানীতে ৯৯৯ এর অতিরিক্ত ডিআইজি তবারক উল্লাহর কাছে এগুলো হস্তান্তর করেন ইভ্যালির পরিচালক আতিকুর রহমান। সুরক্ষা সামগ্রীর প্যাকেটে পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই), হ্যান্ড স্যানিটাইজার, আই প্রটেক্টিভ গ্লাস ও সার্জিক্যাল মাস্ক দেওয়া হয়। এছাড়া ৯৯৯ কার্যালয়ের জন্য তিনটি থার্মোমিটারও দেওয়া হয়।

ইভ্যালির পরিচালক আতিকুর রহমান এ নিয়ে বলেন, ২৪ ঘণ্টা নিরবিচ্ছিন্নভাবে জরুরি সেবা দিয়ে আসছে ৯৯৯। অনেকে জরুরি মুহূর্তে এখান থেকে সেবা পাচ্ছেন। কভিড-১৯ পরিস্থিতিতে তারা দায়িত্বের সঙ্গে কাজ করে যাচ্ছেন। ঘূর্ণিঝড় আম্পানের সময়ও জরুরি সেবা পৌঁছে দিতে প্রস্তুত ছিল ৯৯৯। ইভ্যালি তাই সামাজিক দায়বদ্ধতা থেকে তাদের পাশে দাঁড়াচ্ছে।

অতিরিক্ত ডিআইজি তবারক উল্লাহ ইভ্যালিকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমাদের এই বিভাগের কয়েকজন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এ সময় আপনাদের মানবিক কাজকে ব্যক্তিগতভাবে, ৯৯৯ এর পক্ষ থেকে এবং বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। সংবাদ বিজ্ঞপ্তি