ঈদুল আযহা উপলক্ষে আবারও লাখপতি হওয়ার সুযোগ নিয়ে এলো মার্সেল। ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৭ এ প্রতিষ্ঠানটি এ সুযোগ দিচ্ছে। এর আওতায় মার্সেল ফ্রিজ, ওয়াশিং মেশিন ও মাইক্রোওয়েভ ওভেন কিনে ক্রেতারা পেতে পারেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার। থাকছে লক্ষ লক্ষ টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার। আবার একটি এয়ার কন্ডিশনার বা এসি কিনে আরেকটি এসি সম্পূর্ণ ফ্রি পাওয়ার সুযোগ রয়েছে।

রোববার রাজধানীতে মার্সেলের করপোরেট অফিসে 'ঈদের খুশি জমবে বেশি- ফ্রিজ, ওয়াশিং মেশিন ও মাইক্রোওয়েভ ওভেনে লাখপতি' শীর্ষক সুবিধার ডিক্লারেশন প্রোগ্রাম আয়োজন করা হয়। এতে জানানো হয়, ৮ জুন থেকে কোরবানি ঈদ পর্যন্ত সারা দেশে মার্সেল ফ্রিজ, ওয়াশিং মেশিন ও মাইক্রোওয়েভ ওভেন কিনে একজন গ্রাহক সর্বোচ্চ এক লাখ টাকা পর্যন্ত ক্যাশভাউচার পেতে পারেন। সকল ক্রেতার জন্য রয়েছে নিশ্চিত ক্যাশ ভাউচার।

সেসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক ড. মো. সাখাওয়াৎ হোসেন, আমিন খান ও উদয় হাকিম, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম ও শাহজাদা সেলিম, অ্যাডিশনাল ডিরেক্টর মিলটন আহমেদ প্রমুখ।

এদিকে সোমবার প্রতিষ্ঠানটির করপোরেট অফিসে 'একটি মার্সেল এসির সাথে পেতে পারেন আরেকটি এসি ১০০ শতাংশ ফ্রি' শীর্ষক এক ডিক্লারেশন প্রোগ্রাম আয়োজন করা হয়। এতে জানানো হয়, ক্যাম্পেইন সিজন-৭ এ মার্সেল এয়ার কন্ডিশনার বা এসি কিনে রেজিস্ট্রেশন করলে ক্রেতারা আরেকটি এসি সম্পূর্ণ ফ্রি পেতে পারেন। এছাড়া সকল ক্রেতার জন্য রয়েছে ১৫ থেকে ৫০ শতাংশ পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক। থাকছে ফ্রি ইন্সটলেশন সুবিধা। ৮ জুন থেকে শুরু হওয়া এ সুযোগ থাকছে ৩০ জুন ২০২০ পর্যন্ত।

এসি ডিক্লারেশন প্রোগ্রামে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক ড. মো. সাখাওয়াৎ হোসেন, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহ আলম, অপারেটিভ ডিরেক্টর খোন্দকার শাহরিয়ার মুরশিদ, ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মফিজুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, অনলাইনে দ্রুত সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দেয়ার লক্ষ্যে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে মার্সেল। এ পদ্ধতিতে ক্রেতার নাম, মোবাইল ফোন নম্বর এবং বিক্রি করা পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য মার্সেলের সার্ভারে সংরক্ষল করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো মার্সেল সার্ভিস সেন্টার থেকে দ্রুত কাঙ্খিত সেবা পাচ্ছেন গ্রাহক। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উদ্বুদ্ধ করতে উক্ত কার্যক্রম হাতে নিয়েছে মার্সেল। সংবাদ বিজ্ঞপ্তি


বিষয় : মার্সেল ফ্রিজ ওয়াশিং মেশিন

মন্তব্য করুন