ম্যারিকো বাংলাদেশ শিশুদের জন্য নিয়ে এলো নতুন দুটি পণ্য- ফেস ক্রিম ও র‍্যাশ ক্রিম। যেসব মা সুরক্ষা নিশ্চিত করতে সন্তানের যত্নে নিরাপদ পণ্যের ব্যবহারকে প্রাধান্য দেন, তাদের জন্য ম্যারিকোর সেফ বেবি কেয়ার ব্র্যান্ড-প্যারাসুট জাস্ট ফর বেবি পরিবারে যুক্ত হলো নতুন পণ্য দুটি।

বাংলাদেশে যাত্রা করার পর থেকেই বাজারে সেফ বেবি কেয়ার পণ্যের ঘাটতি পূরণ করে চলেছে প্যারাসুট জাস্ট ফর বেবি।

বাজারে আগে থেকেই ম্যারিকোর বেবি লোশন, পাউডার, তেল, ওয়াশ ও সাবান পাওয়া যায়। নতুন পণ্য দুটি প্যারাসুট জাস্ট ফর বেবি ব্র্যান্ডের সমাহার সম্প্রসারিত করেছে এবং এগুলো দেশের সুপার শপ, নিকটস্থ দোকানে ও শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্মসমূহে পাওয়া যাচ্ছে।

মুখ যাতে প্রাকৃতিক ময়েশ্চার হারিয়ে শুষ্ক হয়ে না যায় তার জন্য ময়েশ্চারাইজেশন অত্যন্ত জরুরি। এই বিবেচনায় প্যারাসুট জাস্ট ফর বেবি নিয়ে এসেছে শতভাগ প্রাকৃতিক ময়েশ্চারাইজার ও শতাভাগ নিরাপদ উপাদান সমৃদ্ধ, পিএইচ ব্যালেন্সড, রং মুক্ত, প্যারাবেন মুক্ত এবং সেফ কসমেটিক্স অস্ট্রেলিয়া কর্তৃক মেডসেফ প্রত্যায়িত পণ্য। 

নতুন পণ্য দুটি প্রসঙ্গে ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের মার্কেটিং ডিরেক্টর অ্যালেন ইবেনজার এরিক বলেন, 'লাখো মা প্যারাসুট জাস্ট ফর বেবির পণ্য সমাহারে আস্থা রেখেছেন। ব্র্যান্ডের সেফ পণ্য ব্যবহার ও সুপারিশের অভিজ্ঞতাই এই আস্থার ভিত্তি। সেফ বেবি প্রডাক্টের ওয়ান-স্টপ ডেস্টিনেশন হওয়ার প্রচেষ্টায় অমূল্য দুটি সংযোজন প্যারাসুট জাস্ট ফর বেবি ফেস ক্রিম ও র‍্যাশ ক্রিম।'  সংবাদ বিজ্ঞপ্তি