বিএসআরএম স্টিলস লিমিটেডের ১৮ তম বার্ষিক সাধারণ সভা বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। কোম্পানির প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আলী হোসাইন আকবরআলী এফসিএ উক্ত সভায় সভাপতিত্ব করেন। তিনি সভায় সকল শেয়ারহোল্ডারগণকে স্বাগত জানান এবং  কোম্পানির পরিচালনা এবং আর্থিক কার্যক্রম তুলে ধরেন। 

তিনি জানান, মহামারীর কারণে কোম্পানি এ বছর আশানুরুপ মুনাফা অর্জন করতে পারেনি, তারপরও কোম্পানির সুষ্ঠ আর্থিক ব্যবস্থাপনার কারণে বড় ধরনের বিপর্যয় এড়ানো সম্ভব হয়েছে। তিনি মহামারী মোকাবিলায় সরকারের গৃহীত পদক্ষেপসমুহের প্রশংসা করেন। সভায় কোম্পানির ২০১৯-২০ অর্থ বছরের নিরীক্ষিত হিসাব বিবরণী এবং পরিচালকমন্ডলীর প্রতিবেদন অনুমোদিত হয়। 

শেয়ারহোল্ডারগণ সর্বসম্মতিক্রমে ২০২০-২১ অর্থবছরের জন্য কোম্পানির পরিচালক এবং নিরীক্ষক নিয়োগ করেন। সভায় কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক আমীর আলীহোসাইন পরিচালকমন্ডলীর বিবরণী উপস্থাপন করেন এবং কোম্পানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে শেয়ারহোল্ডারদের অবহিত করেন।

বার্ষিক সাধারণ সভায় শেয়ারহোল্ডারগণ কোম্পানীর ১৫ শতাংশ নগদ ল্ভ্যাংশ সর্বসম্মতিক্রমে অনুমোদন করেন। সভায় শেয়ারহোল্ডারগণ তাদের বক্তব্যে কোম্পানির পরিচালকমন্ডলী এবং ব্যবস্থাপনার প্রতি গভীর আস্থা, বিশ্বাস ও নির্ভরতার কথা জানান। 

সভায় কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক, পরিচালকমন্ডলী, কোম্পানি সচিবসহ বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার ভার্চুয়াল প্লাটফর্মে যোগদান করেন। সংবাদ বিজ্ঞপ্তি