বাণিজ্যিকভাবে ব্যবহৃত ক্যাসেট ও সিলিং টাইপ এয়ার কন্ডিশনারে ১ বছরের রিপ্লেসমেন্ট সুবিধা দিচ্ছে ওয়ালটন। অফিস, স্কুল-কলেজ, হাসপাতাল ও মসজিদ-মাদ্রাসাসহ বিভিন্ন স্থাপনায় ব্যবহৃত ক্যাসেট ও সিলিং টাইপ এসিতে বাংলাদেশে ওয়ালটনই প্রথম রিপ্লেসমেন্ট গ্যারান্টির সুবিধা দিচ্ছে। 

রিপ্লেসমেন্ট সুবিধা ছাড়াও ওয়ালটনের কর্মাশিয়াল এসির কম্প্রেসরে ঘোষণা করা হয়েছে ৫ বছরের গ্যারান্টি সুবিধা। আগে এই গ্যারান্টির মেয়াদ ছিল ৩ বছর।

শনিবার রাজধানীর ওয়ালটন কর্পোরেট অফিসে আয়োজিত এক ডিক্লারেশন প্রোগ্রামে কমার্শিয়াল এসির ক্ষেত্রে এসব সুবিধা ঘোষণা করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু ও এমদাদুল হক সরকার, প্লাজা ট্রেডের সিইও মোহাম্মদ রায়হান, ওয়ালটন এসির সিইও তানভীর রহমান, করপোরেট সেলস বিভাগের প্রধান সিরাজুল ইসলাম, এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজাদা সেলিম ও সিনিয়র অপারেটিভ ডিরেক্টর রবিউল আলম ভুঁইয়া।

ওয়ালটন এসির সিইও তানভীর রহমান বলেন, গ্রাহকদের হাতে সাশ্রয়ী মূল্যে সর্বাধুনিক প্রযুক্তির পণ্য তুলে দেয়ার পাশাপাশি সর্বোচ্চ বিক্রয়োত্তর ও ক্রেতা সুবিধা প্রদানের প্রতিও বিশেষ গুরুত্ব দিয়েছে ওয়ালটন। তাই ওয়ালটনের প্রতিটি এসি আন্তর্জাতিকমানের টেস্টিং ল্যাব নাসদাত-ইউটিএস থেকে মান নিয়ন্ত্রণ ছাড়ের পর বাজারজাত করা হচ্ছে। সর্বোচ্চ গুণগতমানের এই আত্মবিশ্বাসেই ওয়ালটনের ক্যাসেট ও সিলিং টাইপ কর্মাশিয়াল এসিতে ১ বছরের রিপ্লেসমেন্ট সুবিধা এবং কম্প্রেসরে ৫ বছরের গ্যারান্টি ঘোষণা করা হয়েছে। 

ওয়ালটন এসি আরএন্ডডি বিভাগের প্রধান প্রকৌশলী আরিফুল ইসলাম বলেন, ওয়ালটনের বৃহৎ ও শক্তিশালী আরএন্ডডি টিমের প্রকৌশলীরা এসিতে অত্যাধুনিক প্রযুক্তি যুক্ত করছেন প্রতিনিয়ত। সর্বোচ্চ গুণগতমান, দীর্ঘস্থায়িত্ব ও কুলিং পারফরমেন্স নিশ্চিত করতে ওয়ালটনের ক্যাসেট ও সিলিং টাইপ কর্মাশিয়াল এসিতে ব্যবহার করা হচ্ছে হাইড্রোফিলিক গোল্ডেন ফিন কনডেনসার। 

এসির সিওও প্রকৌশলী সন্দ্বীপ বিশ্বাস বলেন, স্কুল-কলেজ, মসজিদ, মাদ্রাসা, হাসপাতাল, হোটেল, রেস্টুরেন্ট, কনফারেন্স হলের মতো মাঝারি স্থাপনার জন্য ৪ ও ৫ টনের ক্যাসেট এবং সিলিং টাইপ এসি উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন। শিগগিরই একই টাইপের ২ ও ৩ টনের এসি উৎপাদন শুরু করা হবে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন