বিশ্বের শীর্ষস্থানীয় বিক্রিত দুটি মডেল এসইউভি এইচ২ জলিয়ন এবং এইচ৬ ঢাকায় উদ্ভোধন হয়েছে। সম্পূর্ণ লোডেড, বিলাসবহুল এবং বিশ্বমানের সুরক্ষা বৈশিষ্ট্যযুক্ত নতুন হাভাল মডেলের গাড়ি ক্রেতা ও উৎসাহীদের মন জয় করবে বলে মনে করেন বাংলাদেশে হাভালের একমাত্র পরিবেশক এইস অটোসের সিইও আজহারুল ইসলাম।

সোমবার ওয়েবসেমিনারের মাধ্যমে রাজধানীর তেজগাঁও শো-রুমে চীন দুতাবাসের ডেপুটি চীফ অব মিশন ইয়ান হুয়ালং এবং বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রুপালী চৌধুরী হাভালের নতুন দুটি মডেলের উদ্বোধন করেন।

নতুন মডেল এইচ২ জলিয়নে এসইউভি ১.৫লি. চারটি সিলিন্ডার টার্বোচার্জড ইঞ্জিন ব্যবহার করা হয়েছে যা সামনের চাকায় ১৪৮ হর্স পাওয়ার এবং ২২০ নিউটন মিটার টর্ক পাঠাতে পারে। এতে জ্বালানি সাশ্রয়ী প্রযুক্তির সঙ্গে সাত গতির ডিসিটি রয়েছে। সুরক্ষার জন্য এটি এইবি, ব্লাইন্ড স্পট সহায়তা এবং রিয়ার-ক্রস ট্রাফিক সহায়তা, সামনের দুটি সীটের মধ্যে একটি সহ ছয়টি এয়ারব্যাগ, একটি ৩৬০ ডিগ্রী ক্যমেরা সহ আরও অনেক কিছু রয়েছে। বিভিন্ন রংয়ের হাভালের সকল নতুন মডেলের গাড়ী গুলোর মূল্য সীমিত সময়ের জন্য ৩৫ লাখ টাকা থেকে শুরু হয়েছে।