জেসিআই বাংলাদেশের লোকাল চ্যাপ্টার 'জেসিআই ঢাকা ইউনাইটেড-২০২১' এর প্রথম সদস্য সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ঢাকার গুলশানের হোটেল ট্রপিকাল ডেইজিতে এ সভা অনুষ্ঠিত হয়।

 জেসিআই ঢাকা ইউনাইটেড-২০২১ এর লোকাল প্রেসিডেন্ট মো. আশিকুর রহমান, জেসিআই বাংলাদেশের ভাইস প্রেসিডেন্ট ইমরান কাদির, ন্যাশনাল ডিরেক্টর জামীল উদ্দীন ভূঁইয়া, ন্যাশনাল ডিরেক্টর খাদিজা আখতার ও পরিচালনা মেম্বাররা সভায় উপস্থিত ছিলেন।

জেসিআই ঢাকা ইউনাইটেড চ্যাপ্টারের সব সদস্যের উপস্থিতিতে লোকাল প্রেসিডেন্ট মো. আশিকুর রহমান ২০২১ সালের সকল কর্মকাণ্ড ও বাৎসরিক বাজেট রিপোর্ট ন্যাশনাল বোর্ড ও সাধারণ সদস্যদের কাছে পেশ করেন।

সভায় 'জেসিআই ঢাকা ইউনাইটেড' ও উন্নয়নমূলক সংস্থা 'এআইএম'-এর সঙ্গে 'সবার জন্য বই' প্রজেক্টের চুক্তি সই হয়। এর আওতায় বঞ্চিত শিশুদের গুনগত শিক্ষা দেওয়ার লক্ষ্য নিশ্চিত করতে বিভিন্ন স্কুলে ৫টি গ্রন্থাগার স্থাপন করা হবে। 

জেসিআই ঢাকা ইউনাইটেড-২০২১ এর লোকাল প্রেসিডেন্ট মো. আশিকুর রহমান সবাইকে ধন্যবাদ দিয়ে অনুষ্ঠান শেষ করেন।

উল্লেখ্য, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। এটি একটি অলাভজনক বিশ্বব্যাপী সংস্থা যারা তাদের সম্প্রদায়ের মধ্যে প্রভাব তৈরি করতে নিযুক্ত ও প্রতিশ্রুতিবদ্ধ। জেসিআই বাংলাদেশের বর্তমানে প্রায় এক হাজার সদস্যসহ ১৮টি  লোকাল চ্যাপ্টার কাজ করছে।