ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস 'নগদ'-এর মাধ্যমে নিটল মটরস লিমিটেডের পেমেন্ট করে দুটি মোটরসাইকেল জিতেছেন দুজন। 'নগদ'-এর মাধ্যমে নিটল মটরসের পেমেন্ট করে কুপনের মাধ্যমে এই উপহার জিতে নিলেন তারা। সম্প্রতি রাজধানীর নিটল নিলয় সেন্টারে এক র‌্যাফেল ড্র অনুষ্ঠানের মাধ্যমে সেপ্টেম্বর ২০২১-এর লাকি উইনারদের নির্বাচিত করা হয়। 

নির্বাচিতরা হলেন- রংপুরের বাসিন্দা মো. রেজাউল করিম ও জামালপুরের বাসিন্দা মো. বিপ্লব। এই র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে তারা দুজনই হিরো হাঙ্ক মোটরসাইকেল জিতেছেন।

'নগদ' ও নিটল মটরস লিমিটেড যৌথভাবে র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে উপহার প্রদানের এই ক্যাম্পেইনটি শুরু করেছে ১ সেপ্টেম্বর থেকে। প্রতিমাসে চলমান এই ক্যাম্পেইন থেকে গ্রাহকরা উপভোগ করতে পারবেন দারুণ সব আকর্ষণীয় উপহার। এর আগে গ্রাহকরা নিটল মটরসে 'নগদ'-এর মাধ্যমে মাসিক রেন্টাল পরিশোধের ক্ষেত্রে ১৯ হাজার টাকা বা তার বেশি পেমেন্ট করে পেয়েছেন ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

সেপ্টেম্বর ২০২১-এর লাকি উইনারদের নির্বাচিত করার সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিটল নিলয় গ্রুপের গ্রুপ ভাইস চেয়ারম্যান আব্দুল মারিব আহমেদ, ফাইন্যান্স ডিরেক্টর মুহাম্মদ সেলিম, ডিরেক্টর (ট্রেজারি) আরিফ আহমেদ, সিইও (সেলস) তানভীর শাহিদ রতন, সিইও (এক্সপ্রেস সেলস) মুস্তাক আহমেদ ও 'নগদ'-এর পক্ষ থেকে প্রতিষ্ঠানটির হেড অব বিজনেস সেলস মো. সাইদুর রহমান দিপু ও হেড অব করপোরেট সেলস (ঢাকা) মো. হেদায়াতুল বাশার।

এ বিষয়ে 'নগদ'-এর প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, এই ক্যাম্পেইনের মাধ্যমে 'নগদ' ও নিটল মটরস গ্রাহকদের র‌্যাফেল ড্র-এর মাধ্যমে পুরস্কার দেওয়া হয়েছে। এই ক্যাম্পেইনে মানুষ বেশ উৎসাহ নিয়ে অংশগ্রহণ করেছে। এমন আকর্ষণীয় আরও কিছু ক্যাম্পেইন খুব শিগগির দেখতে পাবেন 'নগদ'-এর গ্রাহকেরা। সংবাদ বিজ্ঞপ্তি