এইচএসবিসি বাংলাদেশ এমএন্ডজে গ্রুপের জন্য হোস্ট-টু-হোস্ট ইন্টিগ্রেশন (এইচ- টু-এইচ) সলিউশন প্রদান করেছে। এমএন্ডজে গ্রুপ দেশের অন্যতম শীর্ষস্থানীয় তৈরি পোশাক প্রস্তুতকারক।

এই ডিজিটাল পরিসেবা ব্যবহারের মাধ্যমে এমএন্ডজে গ্রুপ তাদের ইআরপি (এন্টারপ্রাইজ রিসোর্স প্ল্যানিং) সিস্টেম থেকে সরাসরি বিভিন্ন ধরনের লেনদেন করতে সক্ষম হবে। 

এই সেবাটি উদ্বোধন করতে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন এমএন্ডজে গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দিন আহমেদ, এইচএসবিসি বাংলাদেশের কান্ট্রি হেড অফ হোলসেল ব্যাংকিং কেভিন গ্রীন এবং উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

এইচ- টু-এইচ সলিউশন এইচএসবিসি'র সম্পূর্ণ স্বয়ংক্রিয় একটি ইন্টারফেস যা ব্যাংকের বিভিন্ন সেবাসমূহকে বিস্তৃত পরিসরে প্রদান করতে সাহায্য করে। এই অভিনব সলিউশনটি ব্যাংক রিকনসিলিয়েশন এবং ট্রেজারি ফাংশন অটোমেট করার মাধ্যমে গ্রাহকদের দৈনিক লেনদেন প্রক্রিয়াকে আরও সহজ করবে।

এই বিষয়ে এমএন্ডজে গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দিন আহমেদ বলেন, আমাদের ব্যবসায়  ক্রমাগত উন্নতি এবং সুবিধাগুলোকে সমাজের বিভিন্ন পর্যায়ে পৌঁছে দিতে আমরা বরাবরই বিভিন্ন অভিনব সেবা গ্রহণে আগ্রহী। এইচএসবিসির এই পেপারলেস সেবা আমাদের লক্ষ্য অর্জনে উল্লেখযোগ্য ভূমিকা রাখবে। তিনি নির্দিষ্ট সময়ের মধ্যে কাজটি সম্পাদনে এইচএসবিসির প্রশংসা করেন।

এইচএসবিসি বাংলাদেশের কান্ট্রি হেড অফ হোলসেল ব্যাংকিং কেভিন গ্রীন বলেন, গ্রাহকের প্রত্যাশা এবং প্রযুক্তির সক্ষমতা দ্রুত গতিতে বিকশিত হচ্ছে, তাই আমরা আমাদের গ্রাহকদের জন্যে দ্রুত, গ্রাহককেন্দ্রিক, ক্রস-ফাংশনাল টিমে কাজের মাধ্যমে নতুন পণ্য নিয়ে খুব স্বল্প সময়ে উপস্থাপন করতে পারি । গ্রাহক অভিজ্ঞতা উন্নয়নে আমরা আমাদের আন্তর্জাতিক নেটওয়ার্ক জুড়ে ডিজিটাইজেশন করছি এবং ক্রমশই আমাদের নিজেদের দক্ষতা বৃদ্ধিতে নতুন প্রযুক্তির ব্যবহার নিশ্চিত করছি। আশা করি, এমএন্ডজে গ্রুপের ওয়ার্কিং ক্যাপিটাল ব্যবস্থাপনায় আমাদের উদ্ভাবনী এই ফাইনান্সিয়াল সলিউশন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। 

এইচএসবিসি বাংলাদেশের কর্পোরেট হেড রিয়াজ এ চৌধুরী বলেন, ক্লায়েন্টকেন্দ্রিক সমাধানের পাশাপাশি, আমরা আমাদের দ্রুত, সহজ, নিরাপদ ডিজিটাল ব্যাংকিং সেবা এবং আন্তর্জাতিক সার্বজনীন ব্যাঙ্কের সুবিধা প্রত্যেক গ্রাহকের কাছে পৌঁছে দিচ্ছি। আমরা আমাদের ক্লায়েন্ট এবং তাদের ব্যবসার জন্য ক্রমাগত সুযোগ তৈরি করার জন্য সদা সচেষ্ট।

সংবাদ বিজ্ঞপ্তি--

বিষয় : এইচএসবিসি এইচ- টু-এইচ সলিউশন ইআরপি

মন্তব্য করুন