চিটাগাং কাস্টমস্ সিএন্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের মালিকাধীন আগ্রাবাদস্থ সিএন্ডএফ টাওয়ারের দশম বার্ষিক সাধারণ সভা সভায় ২০২১ সালের জন্য ৬০ শতাংশ নগদ লভ্যাংশ প্রদানের প্রস্তাব অনুমোদিত হয়েছে। শনিবার দুপুরের দিকে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, চট্টগ্রাম কেন্দ্রে এই সভা অনুষ্ঠিত হয়।

অ্যাসোসিয়েশনের সচিব মো. মিজানুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

সভায় ২০২১ সালের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন সিএন্ডএফ টাওয়ার পরিচালনা কমিটির আহ্বায়ক ছৈয়দুল মোস্তফা চৌধুরী। ২০২২ অর্থ বছরের বাজেট পেশ করেন অ্যাসোসিয়েশনের প্রথম সহ সভাপতি মো. আলতাফ হোসেন চৌধুরী (বাচ্চু)। সভায় ২০২১ অর্থ বছরের আয়-ব্যায় বিবরণী ও অডিট রিপোর্ট উপস্থাপন করেন অর্থ সম্পাদক মো. সাইফুদ্দিন। এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন অ্যাসোসিয়েশনের সভাপতি এ কে এম আকতার হোসেন ও সাধারণ সম্পাদক কাজী মাহমুদ ইমাম (বিলু)। সার্টিফিকেটপ্রাপ্ত সদস্যদের মধ্য থেকে বক্তব্য রাখেন আরাস এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী খন্দকার লতিফুর রহমান। সভা সঞ্চালনা করেন সাংস্কৃতিক, শ্রম ও সমাজ কল্যাণ সম্পাদক শিহাব চৌধুরী বিপ্লব।

এছাড়া সিএন্ডএফ টাওয়ার পরিচালনা কমিটিতে সদস্য হিসেবে সার্টিফিকেটপ্রাপ্তদের মধ্য থেকে এলিট ট্রেডিং লিমিটেডের পরিচালক সিরাজুল মনোয়ার, ড্যানিয়েল শিপিং লাইন্স এর স্বত্বাধিকারী মো. মকবুল হোসেন ও সৈকত ট্রেডিং এজেন্সিজের স্বত্বাধিকারী মো. আবদুল হাই মাসুমকে মনোনীত করা হয়।