কারিগরি রক্ষণাবেক্ষণ ও উন্নয়নকাজের জন্য আজ বৃহস্পতিবার রাত ১২টার পর থেকে রোববার রাত ১২টা পর্যন্ত ডাচ-বাংলা ব্যাংকের এটিএম/সিআরএম সেবা তিনদিন বন্ধ থাকবে। এই তিনদিন গ্রাহকরা এটিএম বুথ থেকে টাকা তুলতে বা জমা দিতে পারবেন না।

ডাচ-বাংলা ব্যাংকের ফেসবুক পেজে এক ‘ডাউনটাইম নোটিশে’ এ তথ্য জানানো হয়েছে। 

এতে জানানো হয়েছে, এছাড়া বৃহস্পতিবার মধ্যরাত থেকে শনিবার দুপুর ১২টার পর্যন্ত ৩৬ ঘণ্টা ডাচ-বাংলা ব্যাংকের পিওএস সেবাও বন্ধ থাকবে। অর্থাৎ, এই সময়ে গ্রাহকরা কেনাকাটা করে ডাচ-বাংলা ব্যাংকের পিওএস মেশিনে কার্ড ব্যবহার করে দাম পরিশোধ করতে পারবেন না। এই ব্যাংকের ই-কমার্স এবং রকেট অ্যাড মানি বন্ধ থাকবে ২৪ ঘণ্টা। বৃহস্পতিবার রাত ১২টার পর থেকে শুক্রবার রাত ১২টা পর্যন্ত গ্রাহকরা এ সেবা পাবেন না। নেক্সাস ডেবিট, ভিসা ডেবিট, মাস্টারকার্ড ডেবিট, এনপিএসবি ফান্ড স্থানান্তর, আউটওয়ার্ড রেমিটেন্স সেবা ১৮ ঘণ্টা অর্থাৎ বৃহস্পতিবার রাত ১২টা থেকে শুক্রবার সন্ধ্যা ৬টা পর্যন্ত বন্ধ থাকবে। এছাড়া মাস্টারকার্ড ক্রেডিট সেবা বন্ধ বৃহস্পতিবার রাত ১২টার পর থেকে বন্ধ থাকবে, খুলবে শুক্রবার দুপুর ১২টা পর।

গত ২৭ এপ্রিল ডাচ-বাংলা ব্যাংকের ফেইসবুক পেজে এ নোটিস জানিয়ে সাময়িক অসুবিধার জন্য গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করা হয়েছে।