সিরাজগঞ্জের তাড়াশে হাত-পা বেঁধে চালককে শ্বাসরোধে হত্যা করে তার ইজিবাইক ছিনতাই করে নিয়ে গেছে দৃর্বৃত্তরা। বুধবার দিবাগত রাতে উপজেলার তাড়াশ-বারুহাঁস আঞ্চলিক সড়কের হেদার খালের ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ইজিবাইক চালক মো. ইসলাম (৩০) বারুহাঁস ইউনিয়নের সান্দ্রা গ্রামের আব্দুল আজিজের ছেলে।

তাড়াশ থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশের ধারণা, ইসলামকে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যার পর তার ইজিবাইক ছিনতাই করে নিয়ে গেছে দৃর্বৃত্তরা।

পুলিশ ও এলাকারবাসী সূত্রে জানা গেছে, বুধবার রাত ১০টার দিকে সান্দ্রা গ্রামের আব্দুল আজিজের ছেলে মো. ইসলাম (৩০) বিনোদপুর বাজার এলাকায় ধান পরিবহনের জন্য বাড়ি থেকে ইজিবাইক নিয়ে বের হন। এরপর আর বাড়ি ফিরে আসেননি তিনি। এরপর সকালে তাড়াশ-বারুহাঁস আঞ্চলিক সড়কের হেদার খালের ব্রীজ এলাকায় হাত-পা বাঁধা অবস্থায় ইসলামের লাশ পরে থাকতে দেখে লোকজন পুলিশে খবর দেন।

খবর পেয়ে তাড়াশ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ময়নাতদন্তের জন্য ওই ইজিবাইক চালকের লাশ সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে।

এ প্রসঙ্গে তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।