জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আশ্রয়ণ প্রকল্প-২-এর আওতায় ফ‌রিদপু‌রের সালথায় অসহায় ও ভূমিহীনদের জন্য নির্মিতব্য ২৪টি ঘর পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ প্রকল্পের পরিচালক মোহাম্মদ ফিজনূর রহমান।

বুধবার দুপুরে উপজেলা প্রশাসনের মাধ্যমে চলমান মাঝার‌দিয়া ইউনিয়নের বাতা গ্রামের প্রকল্পের অগ্রগতি সর্ম্পকে খোঁজখবর নেন। এসময় কাজের অগ্রগতি নিয়ে তিনি সন্তোষ প্রকাশ করেন। এরপর তিনি উপকারভোগী ও স্থানীয় গণ্যমান্যব্যক্তি এবং জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করেন।

প্রকল্প পরিদর্শন শেষে পরিচালক মোহাম্মদ ফিজনূর রহমান সমকালকে বলেন, ভূমিহীনমুক্ত উপজেলা ঘোষণার পরও যদি 'ক' শ্রেণির ব্যক্তি পাওয়া যায় তার জন‌্যও ঘর বরাদ্দ দেওয়া হবে। তবে 'খ' শ্রেণির ব্যক্তিদের জন্য ঘর বরাদ্দের ব‌্যাপা‌রে তি‌নি ব‌লেন, 'খ' শ্রেণির ঘ‌রের জন‌্য সময় লাগবে।

এসময় সালথা উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মোছা. তাছ‌লিমা আকতার, প্রকৌশলী মো. তৌহিদুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প‌রি‌তোষ বা‌ড়ৈ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভাওয়াল ইউপি চেয়ারম‌্যান মো. ফারুকুজ্জামান মিয়া, উপজেলা আওয়া‌মী লী‌গের সহ-সভাপ‌তি ও মাঝার‌দিয়া ইউপি চেয়ারম‌্যান আফছার মাতুব্বর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আটঘর ইউপি চেয়ারম‌্যান মো. শহীদুল হাসান খান সোহাগ, রামকান্তুপুর ইউপি চেয়ারম‌্যান মো. ইশারত হো‌সেন, যদুন‌ন্দি ইউ‌নিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম‌্যান এস এম ফ‌রিদ হো‌সেনসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।