কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের আলোচিত সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি লড়াইরত ষাঁড়ের পায়ে পিষ্ট হয়েছেন। এ ঘটনায় আহত হলেও বদির অবস্থা শঙ্কামুক্ত। প্রাথমিক চিকিৎসা শেষে তিনি টেকনাফে নিজ বাড়িতে অবস্থান করছেন বলে জানা গেছে।

রোববার বিকেলে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ রোডের পাশে সমুদ্র সৈকতে এ ঘটনা ঘটে। ঘটনার একটি ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাবেদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, স্থানীয় দুই যুবক রোববার ষাঁড়ের লড়াই আয়োজন করেন। সেখানে বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে যোগ দেন বদি। এসময় তিনি লাল রঙের টি-শার্ট পরিহিত ছিলেন। লড়াইয়ের একপর্যায়ে একটি উন্মত্ত ষাঁড় তার দিকে ছুটে আসে এবং গুঁতো দিয়ে তাকে মাটিতে ফেলে দেয়।

এসময় ষাঁড়ের পায়ে পিষ্ট হয়ে আহত হন বদি। এরপর তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে তার অবস্থা আশঙ্কামুক্ত বলে জানা গেছে। বর্তমানে তিনি টেকনাফে নিজ বাড়িতে অবস্থান করছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাটি অনেক বিপজ্জনক ছিল। পিষ্ট হয়ে তার মারা যাওয়ার আশঙ্কা ছিল। তবে তিনি অলৌকিকভাবে বেঁচে গেছেন।

এ বিষয়ে কথা বলতে একাধিকবার বদির মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলেও তার কোনো সাড়া পাওয়া যায়নি।

বদির ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত উখিয়া রাজাপালং ইউনিয়ন পরিষদের সদস্য প্রকৌশলী হেলাল উদ্দিন সমকালকে বলেন, উখিয়া-টেকনাফ আসনের সাবেক সংসদ আবদুর রহমান বদি সামান্য আহত হয়েছেন। বর্তমানে তিনি বাসায় বিশ্রামে আছেন।