ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪

রমজান উপলক্ষে ৫০ হাজার ফ্রি মিল বিতরণ করবে ডোমিনোজ

রমজান উপলক্ষে ৫০ হাজার ফ্রি মিল বিতরণ করবে ডোমিনোজ

ছবি: সংগৃহীত

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ মার্চ ২০২৪ | ২১:৪৯

ডোমিনোজ পিৎজা বাংলাদেশ রমজান উপলক্ষে তাদের ফ্লাগশিপ ক্যাম্পেইন ‘বক্সে ছড়াই উৎসবের খুশি’ আবারও শুরু করার উদ্যোগ নিয়েছে। সোমবার ঢাকায় তাদের গুলশান ১ ফ্ল্যাগশিপ ব্র্যাঞ্চে এক সংবাদ সম্মেলনে এই উদ্যোগকে কেন্দ্র করে তারা রমজানের বিশেষ পিৎজা বক্স-এর ডিজাইন এবং ক্যাম্পেইনের বিস্তারিত উপস্থাপন করেন।

আর এই বছরে অন্যবারের চেয়ে বেশি সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খুশি ছড়িয়ে দিতে চান তারা।

গত তিন বছর ধরে, ‘বাই ওয়ান গিভ ওয়ান’ এমন স্লোগানে ক্রেতার প্রতিটি ডেলিভারি অর্ডারের বিনিময়ে একটি ফ্রি মিল তারা পৌঁছে দিয়েছে সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে। এখন পর্যন্ত প্রায় ৮০হাজার ফ্রি মিল বিতরণ করেছে তারা।

এই ধারাবাহিকতায়, এ বছর ডোমিনোজ পিৎজা ৫০ হাজার ফ্রি মিল বিতরণের টার্গেট নিয়েছে, যা গত যেকোনো বছর থেকে অনেক বেশি। আর এই উদ্যোগকে কেন্দ্র করে তাদের রমজান স্পেশাল পিৎজা বক্সের ডিজাইনেও এবার এনে দিয়েছে নতুন মাত্রা। ‘বক্সে ছড়াই উৎসবের খুশি’-এর সকল পিৎজা বক্সের ওপর একটি কিউআর কোড আছে যা স্ক্যান করে গ্রাহক একটি আকর্ষণীয় ভার্চুয়াল জুমিং জার্নিতে অংশ নিতে পারবে।

এই ইন্টার‌্যাক্টিভ জুমিং জার্নিতে ভিন্ন ভিন্ন ৬টি স্তরে জুম করে একদম শেষ স্তরে পৌঁছালে থাকবে একটি বিশেষ সারপ্রাইজ। যারা সফলভাবে জার্নিটি সম্পন্ন করতে পারবে, তারা এই উদ্যোগে অংশগ্রহণ করার জন্য একজন পথশিশুর কাছ থেকে ধন্যবাদ ও অভিনন্দন-এর একটি ভার্চুয়াল ম্যাসেজ পাবে। এবং পরবর্তী অর্ডারের জন্য ওই গ্রাহককে ২০ শতাংশ ছাড়ের একটি কুপন দেওয়া হবে। 

যে কেউ রমজানের শুরু থেকে ঈদ-উল-ফিতর পর্যন্ত অনলাইন ডেলিভারি এবং টেক অ্যাওয়ে অর্ডার দিয়ে এই মহৎ কাজে অবদান রাখতে পারেন। রমজান মাসজুড়ে আসা সব অনলাইন ডেলিভারি ও টেক অ্যাওয়ে অর্ডারের বিনিময়ে মোট ফ্রি মিলের সংখ্যা নির্ধারণ করা হবে, যা বিতরণ করা হবে সারা বছরজুড়ে। সংবাদ বিজ্ঞপ্তি

আরও পড়ুন

×