ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

ডিজিটাল মার্কেটিংয়ে নতুন ধারা আনবে ডিসেলস

ডিজিটাল মার্কেটিংয়ে নতুন ধারা আনবে ডিসেলস

ছবি: সংগৃহীত

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ মে ২০২৪ | ১৮:৪৩

‘বিশ্ব মা দিবসে’ সব মায়েদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা জানিয়ে যাত্রা শুরু করল বিজ্ঞাপন, ডিজিটাল কনটেন্ট তৈরি, সোশ্যাল মিডিয়ায় শেয়ারিং, বিভিন্ন আইডিয়া জেনারেট করে ব্যবসা প্রসারে সহযোগিতা করা 'ডিসেলস'। ‘ওয়ানস্টপ সলিউশন, থিঙ্ক ডিফ্রেন্ট’ স্লোগান ধারণ করেই পথচলা শুরু হলো প্রতিষ্ঠানটির। ক্লায়েন্টদের বিজনেসকে ডিজিটাল সব ধরনের সহযোগিতা করতে প্রতিশ্রুতিবদ্ধ ‘ডিসেলস’।

বিভিন্ন প্রতিষ্ঠানকে সেবা দেওয়ার জন্য ‘ডি সেলসের’ রয়েছে চারটি উইং। এক নজরে জেনে নেওয়া যাক সেগুলো সম্পর্কে:

অ্যাড নেটওয়ার্ক (Ad Network)
ডিসেলসে রয়েছে একটি এড নেটওয়ার্ক, যে নেটওয়ার্ক এ একসঙ্গে ৩০ হাজারের বেশি ওয়েবসাইট, অ্যাপ এবং গেমস এ বিজ্ঞাপন চালানোর সুবিধা, সঙ্গে অত্যাধুনিক ক্রিয়েটিভ তো রয়েছেই।

এই নেটওয়ার্কের মাধ্যমে বিজ্ঞাপনদাতাদের তাদের পছন্দের ও টার্গেটেড গ্রাহকদের সঙ্গে যুক্ত করা হবে। বিজ্ঞাপনগুলো যেন সঠিক জায়গায় পৌঁছায় এবং  ক্লায়েন্টদের কাঙ্ক্ষিত লক্ষ্যমাত্রা অর্জন সম্পূর্ণভাবে নিশ্চিত করাই এই উইংয়ের লক্ষ্য।

গ্রিন (Grin)
যেকোনো ডিজিটাল প্লাটফর্মের জন্য ক্রিয়েটিভ, স্ট্রাটেজি, মিডিয়া বায়িং থেকে শুরু করে যেকোনো ব্র্যান্ডকে অনলাইন এ প্রচার করার সব থেকে বড় মাধ্যম। আর এই কাজগুলো সুচারুভাবে সম্পন্ন করে ক্লায়েন্টের পণ্য বা ব্রান্ডকে ডিজিটাল মাধ্যমে সবার কাছে আকষর্ণীয় করে তুলবে টিম গ্রিন। নতুন আইডিয়া এবং সর্বশেষ তথ্য-উপাত্ত্বের ওপর ভিত্তি করে কাজ করা গ্রিনের অন্যতম বিশেষ বৈশিষ্ট্য।

আমব্রেলা (Umbrella)
ডিজিটাল মার্কেটিং এর জনপ্রিয় একটি মাধ্যম হলো ইনফ্লুয়েন্সার মার্কেটিং। বর্তমানে ডিজিটাল ল্যান্ডস্কেপের এই মার্কেটিং এর অসংখ্য সুবিধা ও কার্যকারিতার জন্য ব্রান্ড প্রচারণার অন্যতম একটি কৌশল হয়ে উঠছে।

আমব্রেলা তার ক্লায়েন্টদের প্রচারণার জন্য এই জনপ্রিয় মাধ্যমটিকে নানাভাবে কাজে লাগানোর পরিকল্পনা এবং বাস্তবায়নের। এর আওতায় দেশের জনপ্রিয় ইনফ্লুয়েন্সর, বিভিন্ন অঙ্গনের জনপ্রিয় তারকাদের সঙ্গে ক্লায়েন্টদের যোগাযোগ স্থাপন, তাদের নিয়ে কন্টেন্ট নির্মাণ, অনলাইন বা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে কোম্পানির হয়ে তাদের পণ্য বা সেবার বিজ্ঞাপন তাদের নিজস্ব ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করার কাজগুলো করে পেশাদারিত্ব ও দায়িত্বের সঙ্গে সম্পন্ন করার কাজটিই করবে আমব্রেলা।

লাইটহাউস (Lyte House) 
ডিসেলসের আরেকটি প্রতিষ্ঠান লাইট হাউস। ব্র্যান্ডের চাহিদা অনুযায়ী মানসম্পন্ন ও ব্যতিক্রমী ভিডিও কনটেন্ট বানানো, তা বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে মনিটাইজ করা, বিভিন্ন কোম্পানি বা ব্যক্তির সামাজিক যোগাযোমাধ্যমগুলোকে দেখভাল করা এবং সঠিক পরিকল্পনা অনুযায়ী এসব প্লাটফর্ম থেকে রেভিনিউ বৃদ্ধিতে সহায়তা করা 'লাইট হাউস' এর মূল কাজ। সংবাদ বিজ্ঞপ্তি

আরও পড়ুন

×