চলতি রমজানে দুই হাজার ৫০০ সুবিধাবঞ্চিত পরিবারকে ই-কমার্স প্রতিষ্ঠান ‘দ্রব্য ডটকম’-এর পৃষ্ঠপোষকতায় ইফতার বিতরণ করা হয়েছে। প্রতিষ্ঠানটির দ্বিতীয় বছরে পদার্পণ উপলক্ষে ইফতার বক্সগুলো সুবিধাবঞ্চিত পরিবারের কাছে পৌঁছে দিয়েছে অলাভজনক প্রতিষ্ঠান মাস্তুল ফাউন্ডেশন।

বাংলা নববর্ষের প্রথম দিনে ‘খুশিতে বাংলাদেশ’ স্লোগানে গত বছর আত্মপ্রকাশ করে দ্রব্য ডটকম। করোনাকালে জরুরি অ্যাম্বুলেন্স সার্ভিস প্রদান কার্যক্রমে ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে যুক্ত হয়ে আলোচনায় এসেছিল প্রতিষ্ঠানটি। 

দ্রব্য ডটকমের ব্যবস্থাপনা পরিচালক বাতিয়া আহসান বলেন, দ্রব্য ডটকম সবসময় সেবার মান এবং গ্রাহকদের সন্তুষ্টির ওপর জোর দিয়ে আসছে। আমাদের লক্ষ্য গ্রাহকদের অনলাইন শপিংয়ের অভিজ্ঞতা উন্নত করার পাশাপাশি সর্বসাধারণের বিভিন্ন সমস্যার সমাধান করা। মাহে রমজানে সুবিধাবঞ্চিতদের মাঝে পাশে দাঁড়াতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। মাস্তুল ফাউন্ডেশনকে ধন্যবাদ আমাদের এই কার্যক্রমে সহযোগিতা করার জন্য।

উল্লেখ্য, আহসান গ্রুপ লিমিটেডের এই অঙ্গপ্রতিষ্ঠান দ্রব্য ডটকমে হোম অ্যাপ্লায়েন্সেস, কনজিউমার ইলেকট্রনিক্স, মোবাইল ফোন, ইলেকট্রনিক গ্যাজেট, ফ্যাশন, আনুষঙ্গিক, মুদিসহ প্রয়োজনীয় নানা পণ্য রয়েছে।