ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে ভিশন-৬ এর উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন

প্রকাশ: ২৯ জুলাই ২০১৯      

অনলাইন ডেস্ক

ভিশন-৬ এর উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা।

দেশের অন্যতম স্বনামধন্য ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা ক্লাবের (বিজবি) বার্ষিক ম্যাগাজিন ভিশনের উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে সোমবার দুপুর ১২টায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রায় চার বছর বিরতির পর প্রকাশিত হচ্ছে বিজবির এই বার্ষিক ম্যাগাজিনটি। ম্যাগাজিনটি শুধুমাত্র শিক্ষনীয়ই নয়, বরং এটি বর্তমান সময়ের ছাত্রদের ব্যবসায়ের ভিন্নধর্মী একটি ধারণা প্রদানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

সোমবার ভিশনের উদ্বোধনী অনুষ্ঠানটিকে দুই ভাগে ভাগ করা হয়। প্রথম অংশে একটি প্যানেল সভার আয়োজন করা হয়। সেখানে বিভিন্ন কোম্পানির কর্মকর্তারা উপস্থিত ছাত্রদের সঙ্গে মতবিনিময় করেন। এই সভায় উপস্থিন ছিলেন এসিআই ফুডস লি. এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আলমগীর, লাইট হাউজ বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও প্রধান নাজমুস আহমেদ আলবাব, কোয়ালিটি এগ্রো লি. এর আসিস্ট্যান্ট ডিরেক্টর (মার্কেটিং) জনাব উজায়ের হাফিজ এবং এক্স ইন্টেগ্রেটেড কমিউনিকেশন লি. এর প্রধান দ্রাবিড় আলম।

এছাড়া অনুষ্ঠানের দ্বিতীয় অংশে ভিশনের ৬ষ্ঠ সংস্করণের মোড়ক উন্মোচন করা হয়। মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ভিন্সেন্ট চ্যাং, রেজিস্টার লে. কর্ণেল মো. ফয়জুল ইসলাম (অব), ভিশনের প্রধান সম্পাদক সৈয়দ হাসান আহমেদ অনিক, প্রধান ডিজাইনার আব্দুল আহাদ সৈকত এবং শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা।

অনুষ্ঠানটি বিজবি-এর গভর্নিং বডির বক্তৃতার মধ্য দিয়ে শেষ হয়। সংবাদ বিজ্ঞপ্তি