দীর্ঘদিন পর বিরতি পেয়েছেন বিরাট কোহলি। ১৯ সেপ্টেম্বর আইপিএলের দ্বিতীয় পর্ব শুরুর আগে তিনি ইংল্যান্ডে ছিলেন। আগস্ট-সেপ্টেম্বরে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে চারটি টেস্ট ম্যাচ খেলেছে। ইংল্যান্ড সিরিজের পর কোহলি আইপিএল নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। তার দল ব্যাঙ্গালুরু প্লে -অফে পৌঁছেছে। কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে এলিমিনেটর ম্যাচে হেরে যাওয়ার পর তিনি আইপিএল থেকে বাদ পড়েন। এবারের আইপিএলে ১৫ ম্যাচে ৪০৫ রান করেন কোহলি।

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি বায়ো বাবলের একজন কঠিন সমালোচক। কোহলি বিশ্বাস করেন যে কোন খেলোয়াড়ের জন্য দীর্ঘদিন বায়ো বাবলে থাকা কঠিন। শুক্রবার একটি ছবি শেয়ার করে তিনি জানালেন, বায়ো বাবল এর জীবন কেমন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবিটি সেটের মতো দেখাচ্ছে, যেখানে কোহলি চেয়ারে বসে আছেন। কোহলিকে দড়ি দিয়ে বেঁধে রাখা হয়েছে চেয়ারে। তার মুখে ক্লান্তি দেখা যাচ্ছে। ছবির ক্যাপশনে কোহলি লিখেছেন, ‘বায়ো-বাবলে খেলতে এমনই মনে হয়।’

করোনা ভাইরাস মহামারিতে দীর্ঘদিন ধরে বন্ধ ছিল ক্রিকেট। পরবর্তীতে যদিও তা মাঠে গড়ায়, কিন্তু মানতে হয় একগাধা বিধি-নিষেধ। করোনা টিকা নেওয়া থেকে শুরু করে জৈব সুরক্ষা বলয়ে নিয়ম মেনে থাকা-খাওয়া সারতে হয় ক্রিকেটারদের। এত সব নিয়মাবলি মানতে কষ্ট হয়ে যায় তাদের। যে কারণে একরকম অস্বস্তি প্রকাশ করেই এমন টুইট করেছেন কোহলি।